শীতে ফ্যাশনেবল মাফলার

প্রথম পাতা » ফটোগ্যালারী » শীতে ফ্যাশনেবল মাফলার
বুধবার, ৭ ডিসেম্বর ২০১৬



---ভোল বাণী ফ্যাশন:  শীতের আগমন ঘটেছে। চারপাশে রুক্ষতার আঁচড় জানান দিচ্ছে তার আগমনী বার্তা। এই শীতের সঙ্গী হতে গরম কাপড়ের দেখা মিলছে বাজারে। শীত মানেই নানা স্বাদের খাবার আর তার সাথে ফ্যাশনেবল গরম কাপড়। যার মাঝে কান টুপি, হাত মোজা আর মাফলার না হলেই নয়। শীতে রোগ খুব দ্রুত ছড়ায়। তাই এর থেকে মুক্তি পেতে চাই সুরক্ষা। আর এই সুরক্ষার বলয় থাকে আমাদের হাতের কাছেই। যার অপর নাম গরম কাপড়। তবে গরম কাপড় কেবল গরম আর আরাম দায়ক হলেই হবে না। একে হতে হবে ফ্যাশনেবল।

অতিরিক্ত ঠান্ডায় হাত ব্যথা শুরু করে এবং তার সাথে সাথে হাতে রক্ত চলাচল ও ঠিতমতো করে না। ফলে হাত অবশ থেকে শুরু করে নানা রকম চর্মোরোগ ও হতে পারে। তাই শীত থেকে নিজেকে বাঁচানোর আরেকটি অস্ত্র হচ্ছে হাত মোজা। যদিও গরম হোক বা শীত সব সময়ের সঙ্গী হয়ে থাকে পা মোজা তবে এই শীতের আরেক সঙ্গী হচ্ছে হাত মোজা। উলের তৈরি হওয়ায় এর মাধ্যমে ঠান্ডা হাতের ভেতরে প্রবেশ করতে পারে না। ফলে ঠান্ডা থেকে হাত রক্ষা পায়।

---শীতের ফ্যাশনে আরেকটি সঙ্গী হচ্ছে মাফলার। তরুণ কিংবা তরুণী সবার পছন্দের তালিকায় আছে এটি। উলের নেট মাফলার থেকে শুরু করে এন্ডি কটন এবং পশমি মাফলারসহ নানা রঙের চেক মাফলার পাওয়া যাচ্ছে বাজারে। এছাড়া মাফলারে আছে দুটি ধরন। শর্ট এবং লং। মেয়েদের মাফলারগুলো কিছুটা শর্ট হয়ে থাকে ছেলেদের তুলনায়। তাছাড়া উলের চেইল এর মাফলারো খুব গ্রহণযোগ্য বর্তমানে। এর সাথে আছে সুতির মাফলারও। লতাপাতা, গাছপালা, প্রজাপতি থেকে শুরু করে নানা রকমের কারুকাজ করা থাকে এই মাফলারগুলোতে।দামদর
মাফলারের মধ্যে হাতে বোনা এবং চিকন উলের বিভিন্ন চেক মাফলার পাবেন ১০০ থেকে ৮০০ টাকার মধ্যে। দেশি মাফলারগুলো পাবেন ১০০ থেকে ৩০০ টাকার মধ্যে। এছাড়া স্টাইলিশ মাফলার পাবেন ৪০০ থেকে ১ হাজার ৫০০ টাকার মধ্যে। ডিজাইন, কাপড় ও আকারভেদে ১০০ থেকে ৬০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন মাফলারগুলো। সিঙ্গেল পার্টের মাফলার পাবেন ১০০ থেকে ৩০০ টাকার মধ্যেই। একটু চওড়া মাফলার শুরু হবে ২০০ টাকা মূল্য থেকে। টুপির মধ্যে পাবেন ফোল্ডিং ১০০ টাকা, মানকি ১৩০ টাকা, মাছি ১৫০ টাকা, চায়না টুপি ১৫০ টাকা থেকে ৬০০ টাকা, খরগোশ টুপি ২০০ টাকা, মেকি ১৫০ টাকা, ক্যাপসিস্টেম কানটুপি ১৮০ টাকা। হাত মোজা পাওয়া যায় ১০০ থেকে ৩০০ টাকার মধ্যে।

কোথায় পাবেন
জিয়া সুপার মার্কেট,কে জাহান শপিং কমপ্লেক্স, চকবাজার, জাহানারা আর্কেড,আমেনা প্লাজা,এফ আই চৌধুরী প্লাজা,এবং আপনার আশে পাশের অভিজাত শপিং মলগুলোতে পেয়ে যাবেন আপনার পছন্দের শীতের হাত মোজা। কান টুপি এবং মাফলার।

বাংলাদেশ সময়: ১৮:৫৫:০০   ২১৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ফটোগ্যালারী’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
ভোলা সরকারি কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব।
টিজারে তিন নায়িকার তুলকালাম
শেখ হাসিনাকে ব্রিটিশ প্রধানমন্ত্রীর চিঠি
ইরানের ঐতিহ্যবাহী পোশাকে জয়া আহসান
সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ
ভোলায় জমকালো আয়োজনে তরঙ্গ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ৫ রানের হারে স্বপ্নভঙ্গ যুবাদের
টাঙ্গাইল শাড়ি চিনবেন কীভাবে

আর্কাইভ