উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ মনপুরায় শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ মনপুরায় শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ॥
শুক্রবার, ১০ মে ২০২৪



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

ভোলার মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনের শেষ দিন ৯ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন দাখিল করেন। তবে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেনি।

মনপুরা উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় এই তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার গিয়াস উদ্দিন তালুকদার ও সহকারি রির্টানিং কর্মকর্তার দায়িত্বে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুল ইসলাম।

জানা যায়,  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া পদত্যাগ করে মনোনয়ন দাখিল করেন, ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি উল্লা কাজল ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন। এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ছিদ্দুকুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) বর্তমান ভাইস চেয়ারম্যান আবদুর রহমান রাসেদ মোল্লা ও সাবেক ভাইস চেয়ারম্যান ছালাউদ্দিন হেলাল এবং  মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পারভিন আকতার রেবু, আমেনা বেগম ও ইয়াসমিন জাহান মিনু মনোনয়নপত্র দাখিল করেন।

এই প্রসঙ্গে সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুলর ইসলাম জানান, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন সহ ৯ জন মনোনয়ন দাখিল করেন। বর্তমান উপজেলা চেয়ারম্যান মনোনয়ন দাখিল করেনি। তবে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করলেও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ পত্র দেয়নি।

তফসিল অনুয়ায়ী, ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদের নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ সময় ৯ মে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১২ মে, মনোনয়নপত্র প্রত্যাহার শেষ দিন ১৯ মে, প্রতিক বরাদ্ধ ২০ মে ও ভোট ৫ জুন।

বাংলাদেশ সময়: ৮:৩০:০০   ৪৩২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আজ থেকে সমুদ্রে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন
ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনা শেষ ভোলায় আগামিকাল ভোটের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি
বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব

আর্কাইভ