জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস

প্রথম পাতা » প্রধান সংবাদ » জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস
শুক্রবার, ১০ মে ২০২৪



জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস

খলিল উদ্দিন ফরিদ ॥ভোলাবাণী।।

আগামী ২১ মে ভোলা সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে গ্রাম প্রান্তর ছুটে চলছেন সাবেক ছাত্রনেতা ,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান,বর্তমান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ মোহম্মদ ইউনুছ।তিনি ভোলার ১ নং রাজাপুরের উঠান বৈঠকে বলেছেন আমি জনতার, জনতা আমার। আগামী ২১ মে নির্বাচনে নির্বাচিত হয়ে এই ভোলা সদর উপজেলার আপামর জনতার ঋণ জীবন দিয়ে হলেও সোধরানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমার পদক্ষেপ ভূমিদস্যু ও জলদস্যুদের বিরুদ্ধে। আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলাম, এখন আপনাদের ভালোবাসা ও সমর্থনে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমি ছাত্র নেতা থাকাকালীন সময় থেকে কখনো অন্যায়ের সাথে আপোস করিনি, ভবিষ্যতেও করবো না ইনশাআল্লাহ।

আমি জুলুমকারীদের শিঁকল ভেদকরে ন্যায় প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ, এটা আমার পরিবারের আদর্শ। জনপ্রতিনিধি হয়ে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।

বুধবার (৮ই মে) সন্ধ্যায় উপজেলার রাজাপুরের জনতা বাজারে নির্বাচনীয় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস মিয়া।

 

জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস

রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম,রাজাপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া, উড়োজাহাজ প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলী নেওয়াজ পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ আলী জিন্নাহ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান, জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ প্রমুখ। এসময় রাজাপুরের বিভিন্ন ওয়ার্ড থেকে মটর সাইকেল প্রতীকের মিছিল নিয়ে ইউপি সদস্য ও স্থানীয় নেতা কর্মীদের জনজোয়ারে মুখোরিত হয় ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ।

এসময় ২১ মে অনুষ্ঠিতব্য ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস মোটরসাইকেল প্রতীক ও আলী নেওয়াজ পলাশকে উড়োজাহাজ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান উপস্থিত বক্তারা।

বাংলাদেশ সময়: ৮:৪৬:২৭   ২৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে দূর্গতদের ঘরে ঘরে শুকনো খাবার নিয়ে হাজির ইউএনও
দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মনপুরায় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত ॥
লালমোহনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঘরচাপায় বৃদ্ধার মৃত্যূ
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী
ঘূ‌র্ণিঝড় ‘‌রিমাল’ এর প্রভাবে ভোলার সকল রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা
মনপুরায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে দেশজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস
বাংলাদেশ-যুক্তরাষ্ট সিরিজরেকর্ড গড়া জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
ভারতীয় জ্যোতিষীর মত জুনেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু
চরফ্যাশনে মোটরসাইকেল কেড়ে নিল ২ যুবকের প্রাণ

আর্কাইভ