ধর্ষণের অভিযোগে আটক যুবককে ২২ঘন্টা পর থানায় সোপর্দ, অবশেষে মামলা

প্রথম পাতা » চরফ্যাশন » ধর্ষণের অভিযোগে আটক যুবককে ২২ঘন্টা পর থানায় সোপর্দ, অবশেষে মামলা
বুধবার, ৩ মে ২০২৩



---চরফ্যাশন অফিস, ভোলা বানী ॥

ভোলার চরফ্যাশনে বিয়ের আস্বাসে ১৬ বছরের এক তরুনীকে বাড়ি থেকে ডেকে নিয়ে রাতভর ধর্ষণের পর রাস্তায় ফেলে যাওয়ার ঘটনায় রাসেল(২২) নামের এক যুবককে স্থানীয়রা ২২ ঘন্টা আটক রেখে অবশেষে থানায় সোপর্দ করেছে। মঙ্গলবার রাতে স্থানীয় মাতাব্বররা অটকাবস্থা থেকে যুবককে চরফ্যাশন থানা পুলিশের হাতে সোপর্দ করার পর গভীর রাতে ভিক্টিম তরুনী বাদী হয়ে রাসেলকে আসামী করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর গতকাল বুধবার সকালে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছেন বলে থানা সুত্রে জানাগেছে। অভিযুক্ত রাসেল আবদুল্লাহপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মনির হোসেনের ছেলে। সোমবার গভীর রাতে আমিনাবাদ ইউনিয়নে এঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাযায়, আবদুল্লাহপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রাজমিস্ত্রি রাসেল’র সাথে পার্শ্ববর্তী আমিনাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের এক তরুনীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সোমবার রাতে প্রেমিক রাসেল তরুনীকে বিয়ের আস্বাসে বাড়ি থেকে ডেকে নিয়ে রাতভর ধর্ষণের পর তরুনীর বাড়ির অদূরে আমিনাবাদ ইউনিয়নের কচুখালী স্কুল সংলগ্ন রাস্তায় ফেলে চলে যায়। ভিক্টিম তরুনীর ভাষ্যমতে স্থানীয় আমিনাবাদ ইউনিয়নের মাতাব্বররা দুলারহাট থানা এলাকা থেকে ওই রাতেই রাসেলকে তুলে নিয়ে আমিনাবাদ ইউনিয়ন পরিষদের একটি তালাবদ্ধ কক্ষে গ্রামপুলিশের পাহারায় আটক রেখে সমঝোতার চেষ্টা করেন। ঘটনাটি স্থানীয় সংবাদকর্মীরা জেনে গেলে আটকের ২২ ঘন্টা পর মঙ্গলবার গভীর রাতে যুবককে পুলিশের হাতে তুলে দেন মাতাব্বররা।

মামলার এজাহারের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা চরফ্যাশন থানার উপ-পরিদর্শক শামিম হাসান জানান, রাসেলের সাথে ঐ তরুনীর প্রেমপ্রণয় চলছিলো। সোমবার ঘটনার রাতে প্রেমিক রাসেল ভিক্টিম তরুনীকে নিয়ে পালিয়ে বিয়ে করার আস্বাসে বাড়ি থেকে ফুঁসলিয়ে রেব করে নেন। পরে তাকে রাতভর জোরপূর্বক ধর্ষণ করেন। এঘটনায় তরুনী বাদী হয়ে রাসেলকে আসামী করে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

আমিনাবাদ ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান মিঠু রাসেলকে পরিষদ কক্ষে আটকের বিষয়টি অস্বীকার করে জানান, অসহায় মেয়েটির সুরাহ করার জন্য অভিযুক্ত যুবকের পরিবারকে ডাকা হয়েছিলো, কিন্ত তারা আসেননি।

চরফ্যাশন থানার ওসি মো. মোরাদ হোসেন জানান,খবর পেয়ে ইউনিয়ন পরিষদ থেকে অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। ভিক্টিমের দায়ের করা মামলায় যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিক্টিমকে ডাক্তারী পরিক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:৪৩:০২   ৫৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার
চরফ্যাশনে মধ্যরাতে যাত্রীবাহী বাসে আগুন,থানায় মামলা
চরফ্যাসনে গভীর রাতে বাসে আগুন দিলো দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে রাতে হাক-ডাকে মাছ বিক্রি

আর্কাইভ