চরফ্যাসনে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে
সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩



ভোলাবাণী।।: চরফ্যাসনে শ্বশুর বাড়িতে জামাতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীসহ শ্বশুর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। গত শনিবার স্বামী আনোয়ার হোসেন ঢালীকে শ্বশুর বাড়িতে নির্দয় নির্যাতনের পর কোন সিকিৎসা না দিয়ে বাড়িতে আটক করে রাখে।

চরফ্যাসনে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

পরে সোমবার বিকাল সাড়ে তিনটায় খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। গত শনিবার আমিনাবাদ ইউনিয়নের কুলছুমবাগ গ্রামে বেধে মারধর ও নির্যাতনের ঘটনা ঘটে। যুবক আনোয়ারের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে গা-ঢাকা দেয় স্ত্রীসহ তার পরিবারের সদস্যরা।
নিহত আনোয়ার হোসেন চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ৬নম্বর ওয়ার্ডের মো. হাদর আলী ঢালীর ছেলে।নিহতের বড় ভাইয়ের স্ত্রী মাজেদা বেগম জানান, মাছের ব্যবসায় নিয়োজিত ছিলো দেবর আনোয়ার হোসেন। সম্প্রতি সময়ে ব্যবসায় লোকসান হওয়ায় দেবরের স্ত্রী রিপা বেগম তাকে ফেলে বাবার বাড়ি কুলছুম বাগে চলে যায়। কিছুদিন পরে ঝা রিপা ফুসলিয়ে দেবর আনোয়ারকে তার বাড়িতে নিয়ে রাখেন। পরে দেবরের স্ত্রী রিপা বেগম তার বাবার বাড়িতে কর্মহীন স্বামীকে ফেলে রেখে গোপনে গ্রাম ছেড়ে শহরে পাড়ি জমানোর চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে তার ভাই আনোয়ার তার স্ত্রী রিপা বেগমকে বেতুয়া লঞ্চ থেকে জোর করে নামিয়ে নিয়ে আসেন। এতে ক্ষিপ্ত রিপা প্রায় সময় তার দেবরকে তার পরিবারের সদস্যদের নিয়ে মারধর করতেন।মারধরের বিষয়টি দেবর তাকে একাধিক বার ফোনে জানিয়েছেন। গত শনিবার ঝা রিপা বেগমসহ তার পরিবারের সদস্যরা স্থানীয় কয়েকজন যুবকসহ তাকে বেধে এলোপাতারী মারধর করেন এবং গুরুতর আহত আনোয়ারকে বাড়িতে আটক করেন রাখেন।

নিহত আনোয়ারের বোন স্বপ্না বেগম বেগম জানান, তিনি বরিশালে শ্বশুর বাড়িতে ছিলেন। ভাই আনোয়ারকে মারধরের পর সে গুরুতর অসুস্থ হয়ে শশুর বাড়িতে শ্বশুরের ঘরে আটক আছেন এমন খবর মুঠোফোনে তাকে জানান। ভাইয়ের অসুস্থতার খবর শুনে তিনি তার অপর এক ভাই মনির হোসেনকে নিয়ে ওই বাড়িতে যান এবং ভাইকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভাইয়ের স্ত্রী ও তার পরিবারের সদস্যদের মারধরেই তার মৃত্যু হয়েছে বলে দাবী করেন আনোয়ারের পরিবারের সদস্যরা।

নিহত আনোয়ারের মৃত্যুর খবর ছড়িয়ে পরার পর মুহুর্তের মধ্যেই তার স্ত্রীসহ শ্বশুর পরিবারের সদস্যরা পালিয়ে যাওয়ার তার বক্তব্য জানাযায়নি।

চরফ্যাসন থানার ওসি মোহা. মোরাদ হোসেন জানান, হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।

বাংলাদেশ সময়: ২২:৫২:৪৭   ১৪০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

আর্কাইভ