মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শনিবার, ৪ মে ২০২৪



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥

মনপুরায় মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর চিন্তানিবাস স্থাপনের স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে। একটি জাতীয় পত্রিকায়“মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস স্বপ্ন স্বপ্নই রয়ে গেল ” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর বিষয়টি সাবেক যুব ও ক্রীড়া মন্ত্রনায়ল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি জাতীয় সংসদে উপস্থাপন করেন। সংবাদ প্রকাশ ও জাতীয় সংসদে উপস্থাপনের পর বিষয়টি বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। জাতির জনকের সেই স্বপ্ন দ্রুত বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে “বঙ্গবন্ধুর চিন্তানিবাস”পর্যটন কেন্দ্র স্থাপনের সম্ভাব্য স্থান সরজমিনে পরিদর্শন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন।

মনপুরা বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয় সচিব বঙ্গবন্ধুর চিন্তানিবাস স্থান পরিদর্শন শেষে মতবিনিময় সভার একাংশ।

বৃহম্পতিবার সরজমিনে বঙ্গবন্ধুর চিন্তানিবাসের সম্ভাব্য স্থানগুলো সরজমিনে পরিদর্শন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন মিয়ার নের্তৃত্বে একটি টিম।এব্যাপারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন বলেন, বঙ্গবন্ধুর চিন্তানিবাস স্থাপনের বিভিন্ন স্থান সরজমিনে পরিদর্শন করেছি। ভুঁইয়ারহাট সংলগ্ন ব্রিজের পাশের স্থানটি মনোরম পরিবেশ রয়েছে। জমির কাগজপত্র ঠিক থাকলে চিন্তানিবাস স্থাপনের বিষয় দ্রুত উদ্যোগ নেওয়া হবে।
পরে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন এর সাথে স্থানীয় জনপ্রতিনিধিগন মতবিনিময় করেন।
এই সময় বাংলাদেশ ট্যুরিজম বোর্ড প্রধান নির্বাহী(সিও) আবু তাহের মোহাম্মদ জাবের,বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নির্বাহী(সিও) মোঃ নিজামউদ্দিন চৌধুরী সুজন,বাংলাদেশ প্রধান নির্বাহী(আর্কিটেক) স্থাপতি মঞ্জুর কাদের, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম,থানা ভারপাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জহিরুল ইসলাম,হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক ও ইত্তেফাক সংবাদদাতা মোঃ ছালাহউদ্দিন উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষে জাতির জনকের সেই স্বপ্ন দ্রুত বাস্তবায়ন চাই মনপুরার দেড় লক্ষাধিক মানুষ।

বাংলাদেশ সময়: ৯:০৬:৪৬   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
এসএসসিতে বরিশাল বোর্ডে শীর্ষে পিরোজপুর জেলা
ভোলা শহরে নেই কোন গণশৌচাগার ॥ জনগনের ভোগান্তি চরমে

আর্কাইভ