চিকিৎসকের বিরুদ্ধে রোগীর স্বজনকে মারধরের অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » চিকিৎসকের বিরুদ্ধে রোগীর স্বজনকে মারধরের অভিযোগ
রবিবার, ২০ আগস্ট ২০২৩



চরফ্যাশন অফিস॥ভোলাবাণী।।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হোসাইন শাওনের বিরুদ্ধে রোগীর সঙ্গে আসা স্বজনকে মারধরের অভিযোগ উঠেছে। রবিবার বেলা পৌনে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০৪নম্বর কক্ষে এঘটনা ঘটে।

---চেয়ারম্যান বাজার মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী জাকির হোসেন জানান, রবিবার সকাল সাড়ে ১০টায় তিনি তার অসুস্থ মা সাফিয়া বেগমকে (৮০)  চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসেন। এসময় জরুরীরে বিভাগে দায়িত্বে ছিলেন মেডিকেল অফিসার ডা. তাসফিয়া মুন। কর্তব্যরত চিকিৎসক তার মাকে পর্যবেক্ষন না করে অনুমান নির্ভর কিছু টেস্ট লিখে দিয়ে তা করিয়ে রিপোট দেখাতে বলেন। এসময় জাকির হোসেন তার মাকে একটু ভালো ভাবে দেখার অনুরোধ জানালে ডা.তাসফিয়া মুন ক্ষেপে যান এবং তার স্বামী একই হাসপাতালে কর্মরত মেডিকেল অফিসার ডা.হোসেন শাওনকে ফোন করেন। তিনি এসে জাকিরের সঙ্গে কথা বলবেন বলে তাকে  ১০৪ নম্বর কক্ষে নিয়ে যান এবং সেখানে দরজা বন্ধ করে তাকে মারধর করেন।

অভিযোগের বিষয়ে ডা. হোসেন শাওন বলেন, আমার স্ত্রী ডা.তাসফিয়া মুন টেস্টের জন্য লিখে দিলে টেস্ট করালে পাসেন্টিজ পাবেন এই কথা বলে তার সঙ্গে জাকির তর্কে জড়ায়। পড়ে আমি এসে তাকে ডেকে নিয়ে বিষয়টির সমাধান দেয়ার চেষ্টা করি কিন্তু সে আজে বাজে কথা বলায় পুলিশ ডেকে তাকে পুলিশে সোপর্দ করি। এসময় পুলিশ বিষয়টি সমাধান করে দেন। জাকিরকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন ডা. হোসেন শাওন।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকতা ডা. শোভন কুমার বসাক বলেন, এধরনের ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। আমি গিয়ে কাউকে পাইনি। এধরনের কিছু হয়ে থাকলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭:৫০:০৫   ২১৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ