চরফ্যাশনে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে আহত-৫০,নির্বাচনী অফিস ভাংচুর

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে আহত-৫০,নির্বাচনী অফিস ভাংচুর
সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২



ভোলাবাণী।।চরফ্যাশন অফিস॥ চরফ্যাশনের নীলকমল ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫০জন কর্মী সমর্থক আহত হয়েছেন। আহতদের চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে এবং স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে চেয়ারম্যান প্রার্থীদের সুত্রে জনাগেছে।

সোমবার সন্ধ্যার পর উপজেলার নীলকমল ইউনিয়নে মটর সাইকেল প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন লিখনের বাড়ির দরজায় এবং ঘোষের হাট বাজারস্থ ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে এঘটনা ঘটে। পরে দুলারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। উপজেলা নির্বাহী অফিসার আল নোমান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চরফ্যাশনে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে আহত-৫০,নির্বাচনী অফিস ভাংচুর

নৌকা মার্কার প্রার্থী আলমগীর হোসেন হাওলাদার জানান, রবিবার সন্ধ্যায় নির্বাচনী মিছিল নিয়ে তার কর্মী সমর্থকরা ৭ নম্বর ওয়ার্ডে উঠান বৈঠকে যাওয়ার সময় ঘোষেরহাট বাজার সংলগ্নে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখনের বাড়ীর দরজায় পৌছলে হেলমেট পরিহিত তার অর্ধশতাধিক কর্মী সমর্থক  নৌকা মার্কার দুইটি প্রচার গাড়ী ভাংচুর করে। খবর পেয়ে নৌকার কর্মী-সমর্থকরা প্রচার গাড়ী উদ্ধার করতে গেলে তাদের উপর অতির্কিত হামলা চালায়। ভাংচুর করা হয়েছে নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ অফিস। এতে তার  ২০জন কর্মী সমর্থক আহত হয়েছে বলে তিনি দাবী করেছেন।
অপর দিকে স্বতন্ত্র পার্থী মোটর সাইকেল প্রতীকের ইকবাল হোসেন লিখন জানিয়েছেন, সন্ধ্যার পর  তার এক জন কর্মী মোটর সাইকেল নিয়ে তার বাড়িতে প্রবেশ কালে নৌকা মার্কার প্রার্থীর কর্মী সমর্থকরা তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় বাড়ির ভিতর থেকে সিসি ক্যামেরা ফুটেজে ঘটনাটি দেখে তাকে উদ্ধারে কর্মীরা এগিয়ে গেলে তার ৩০জন কর্মীকে পিটিয়ে আহত করা হয়। ভাংচুর করা হয় দরাজায় স্থাপনকৃত তার নির্বাচনী ক্যাম্প, সিসি ক্যামেরা এবং অসংখ্য প্লাস্টিক চেয়ার। রাস্তার পাশের খালে ফেলে দেয়া হয় তার নির্বাচনী প্রচার মাইকসহ গাড়ি। এঘটনায় তার ৩০জন কর্মীসমর্থক আহত হয়েছেন বলে তিনি দাবী করেছেন।
দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক জানান, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে
উপজেলা নির্বাচন অফিসার মো.রফিকুল ইসলাম জানান, স্বতন্ত্র প্রার্থী মোটর সাইকেল প্রতীকের ইকবাল হোসেন লিখন তার কর্মীদের উপর হামলা এবং নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ তদন্তে থানা পুলিশকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭:১২:১২   ৮১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ