চরফ্যাসনে স্ত্রীকে হত্যার চেস্টা বিএনপি নেতার

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে স্ত্রীকে হত্যার চেস্টা বিএনপি নেতার
শুক্রবার, ৪ ফেব্রুয়ারী ২০২২



---চরফ্যাশন প্রতিনিধি॥

চরফ্যাসনে স্ত্রীকে বটি দিয়ে জবাই করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। চর কলমী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আবদুল মন্নান বেপারীর বিরুদ্ধে এমন গুরুত্বর অভিযোগ করেছেন তার স্ত্রী রহিমা বেগম।  বুধবার দুপুরে আঞ্জুরহাট বাজারের স্কুল শিক্ষক হারুন-সারমিন দম্পতির বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় ভিক্টিম  রহিমা বেগম ছাড়া কেউ বাসায় ছিলেন না। শশীভূষণ থানা পুলিশ  ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনায় মামলায় দায়েরের প্রস্তুতি চলছে বলে গৃহকর্তা স্কুল শিক্ষক হারুন অর রশিদ জানিয়েছেন।

হারুন অর রশিদ জানান, বোরহান উদ্দিন থানা এলাকায় একটি বিয়ের দাওয়াতে অংশ নেয়ার জন্য বুধবার সকাল ১০টায় স্ত্রী সারমিন রীমাকে নিয়ে বাসা থেকে বের হন। বাসায় শাশুড়ী রহিমা বেগম একা ছিলেন। দুপুরে একা বাসায় রহিমা বেগম কে প্রথমে মারধর এবং পরে জবাই করে হত্যার চেষ্টা করেন স্বামী মান্নান। স্ত্রী রাহিমা বেগম চিৎকারে পাশের লোকজন ছুটে এলে হামলাকারী পালিয়ে যায়।খবর পেয়ে শশীভূষণ থানার উপ পরিদর্শক জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
রাহিমা বেগম অভিযোগ করেন স্বামী মান্নান পেশাদার  জুয়ারী।পরনারীতে আসক্ত।শঠতা প্রতারনা এবং মিথ্যাচার তার নেশা।একমাত্র ছেলে জুবায়েরও বাবার মতো শঠতার মাধ্যমে মানুষের লাখ লাখ টাকা হাতিয়ে বিনষ্ট করেছে।একাধিক বিয়েও করেছে।এসব নিয়ে মামলা মোকদ্দমা চলছে। বাবা ছেলের এসব অপকর্মে অতিষ্ট রহিমা বেগম বড় মেয়ে স্কুল শিক্ষকা সারমিন রীমা ও জামাতা স্কুল শিক্ষক হারুন আর রশিদের আনজুরহাট বাজারের বাসায় আছেন। প্রায় চার বছর ধরে মেয়ে জামাতার বাসায় থাকাকালে স্বামী ছেলের সাথে তার কোন যোগাযোগ নেই।বুধবার দুপুরে ফাকাবাসায় স্ত্রী রহিমা বেগমকে একাপেয়ে বটিদিয়ে জবাই করে হত্যাচেষ্টা চালান জুয়ারী স্বামী মান্নান।
ঘটনাস্থল পরিদর্শন শেষে শশীভূষণ থানার উপপরিদর্শক জাকির হোসেন জানান,মান্নান ওই বাড়িতে একাঘরে স্ত্রীকে বটিদিয়ে জবাই করে হত্যার চেষ্টা করেছেন।ভিক্টিম লিখিত অভিযোগ করলে আইনী ব্যবস্থা নেয়া হবে|

বাংলাদেশ সময়: ১৭:০৬:২৬   ৫৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ