সাংবাদিক রোজিনা ইসলামকে ২৪ ঘন্টার মধ্যে মুক্তি দিতে চরফ্যাসনে বিওজেএ’র আল্টিমেটাম

প্রথম পাতা » চরফ্যাশন » সাংবাদিক রোজিনা ইসলামকে ২৪ ঘন্টার মধ্যে মুক্তি দিতে চরফ্যাসনে বিওজেএ’র আল্টিমেটাম
বৃহস্পতিবার, ২০ মে ২০২১



নুরুল্লাহ ভূইয়া।।ভোলাবাণী।। চরফ্যাসন প্রতিনিধি।।
দৈনিক প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনের সময় আটক রেখে মানসিক, শারীরিক নির্যাতন ও হয়রানি মুলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে ও অনতিবিলম্বে মুক্তির দাবিতে ভোলার চরফ্যাসনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ)।

 

বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাশন উপজেলা শাখা ও চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিল এর উদ্যোগে  সদর রোড,চরফ্যাশন এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১০টায় বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাশন উপজেলা শাখা ও চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিল এর উদ্যোগে  সদর রোড,চরফ্যাশন এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের সাথে সংহতি প্রকাশ করে সাধারন মানুষ অংশ নেয়।প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক এম. আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ) এর সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন চরফ্যাসন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন এর প্রতিনিধি আবু সিদ্দিক, নির্বাহী সদস্য শহিদুল ইসলাম দুলাল, দিনকালের প্রতিনিধি কামাল মিয়াজী,সংবাদ প্রতিনিধি শহিদুল ইসলাম জামাল, মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, খবর পত্রের প্রতিনিধি অশোক সাহা, কালের কন্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, সংগ্রাম প্রতিনিধি লোকমান হোসেন, যায়যায়দিন প্রতিনিধি মাইনউদ্দিন জমাদার, জনতার প্রতিনিধি মাহবুবুর রহমান নাজমুল , সংবাদ প্রতিদিন প্রতিনিধি নুরুল্লাহ ভূইয়া, ভোরের কাগজ প্রতিনিধি সোয়েব চৌধুরী,আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী, এশিয়ান টেলিভিশন প্রতিনিধি ইলিয়াছ আহাম্মেদ, কিউটিভি প্রতিনিধি তসলিম আখন, মাতৃজগত প্রতিনিধি জুয়েল প্রমুখ।

ভোলার চরফ্যাসনে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ)।

বক্তারা বলেন, একজন সিনিয়র সাংবাদিক যদি তার পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এভাবে নির্যাতনের শিকার হয়, তাহলে স্বাধীন সাংবাদিকতা আজ কোথায় ? প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডে সাংবাদিকদের ভূমিকা সর্বমহলে প্রশংসনীয় অথচ কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা সাংবাদিক মহলকে সরকারের মুখোমুখি দাড় করানোর অপচেষ্টায় লিপ্ত। দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের অনতিবিলম্বে নি:শর্ত মুক্তি দাবী করা হয় প্রতিবাদ সমাবেশে।

বাংলাদেশ সময়: ১২:৪২:১১   ৫৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা

আর্কাইভ