চরফ্যাশনে প্রবাসীর পরিবারকে হয়রানির অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে প্রবাসীর পরিবারকে হয়রানির অভিযোগ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১



চরফ্যাশন অফিস, ভোলা বানী॥
চরফ্যাশনের ওমরপুর ইউনিয়নের আলীগাঁও গ্রামে প্রবাসীকে পিটিয়ে আহতের পর উল্টো প্রবাসী এবং তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে প্রতিপক্ষ হারুন গংদের বিরুদ্ধে। প্রতিপক্ষের রোষানলে পড়ে স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে আছেন প্রবাসী। ওই মামলা থেকে ২২ এপ্রিল জামিনে মুক্তি পেয়ে গতকাল শুক্রবার সংবাদকর্মীদের কাছে এমন  লিখিত অভিযোগ করেছেন সৌদি প্রবাসী নুরে আলম।

চরফ্যাশনে প্রবাসীর পরিবারকে হয়রানির অভিযোগ

নুরে আলম অভিযোগ করেন, ২২ বছর সৌদি আরবে থাকেন তিনি। তার স্ত্রী সেলিনা বেগম বাড়ির পাশের ১শ’ ৬০ শতাংশ( এক কানি) জমি কয়েক বছর ধরে একসনা লিজ নিয়ে  চাষাবাদ করেন। চলতি বছরে তার লিজ নেয়া জমি বাগিয়ে নেন প্রতিবেশী হারুন। ১২মার্চ  প্রবাস থেকে ছুটিতে বাড়ি এসে ৫ এপ্রিল সন্ধ্যায় স্থানীয়  জনতা বাজারে চাষের জমিটি বাগিয়ে নেয়ার কারণ জানতে চাইলে হারুনের সাথে তার তর্ক বাধে। হারুন তার দলবল নিয়ে প্রবাসীকে পিটিয়ে  গুরুতর  আহত করেন। পরে স্ত্রী শেলিনা বেগম নুরে আলমকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে আনার পথে নুরে আলমের উপর দ্বিতীয় দফায় হামলা চালান হারুনসহ তার সহযোগীরা। ঘটনার রাতেই তার পরিবারকে ঘায়েল করতে হারুনের ভাই  জাফর বেপারী বাদী হয়ে চরফ্যাশন থানায় একটি মামলা করেন। পুলিশ এমামলায় প্রবাসী দম্পতিকে আদালতে সোপর্দ করে। বিজ্ঞাদালত বিশেষ বিবেচনায় পরদিন স্ত্রী সেলিনাকে জামিনে মুক্তি দেন। ২২ এপ্রিল প্রতিপক্ষের রোষানলে পড়ে জেল থেকে মুক্তি পেয়ে প্রবাসী বাড়ি ফিরে এলেও স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে আছেন বলে জানিয়েছেন।
অভিযুক্ত হারুনের ভাই মামলার বাদী জাফর বেপারী হয়রানী ও পরিবারটিকে অবরুদ্ধ করে রাখার বিষয়টি অস্বিকার করে বলেন, ওই দিনের ঘটনায় মামলা হয়েছে বিষয়টি আদালত নিস্পত্তি করবেন।
চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, প্রবাসীর পরিবারটিকে হয়রানি বিষয়টি আমার জানা নাই। একটি মারামারির মামলায় আদালত থেকে তারা এখন জামিনে আছেন। মামলাটি গুরুত্বের সাথে  তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৭:৫৭:৪৮   ৫২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ