চরফ্যাসনে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন ॥ উন্নয়ন কাজ পরিদর্শন

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন ॥ উন্নয়ন কাজ পরিদর্শন
শনিবার, ২৮ নভেম্বর ২০২০



স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণী।। নিজ জেলা ভোলা সফরের শেষদিনে মায়ের নামে প্রতিষ্ঠিত “ছাবেরা ফাউন্ডেশন” এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন।

---

শুক্রবার চরফ্যাসন পৌরসভার ৫নং ওয়ার্ডে অনুষ্ঠানের মাধ্যমে সহ¯্রাধি হত দরিদ্রদের মাঝে নিজ হাতে কম্বল বিতরণ করেন। এর আগে তিনি এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে অংশ নেন।
অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন সরকারি সফরে বুধবার ভোলায় আসেন। ওইদিন স্থানীয় সরকার বিভাগের আওতায় এলজিইডি কর্তৃক বাস্তবায়নকরা চরফ্যাসন উপজেলার শশীভূষণ থেকে চেয়ারম্যান বাজার, কাশেম মিয়ার হাট সড়কের রক্ষণাবেক্ষণ কাজ, জেলা পরিষদের ডাক বাংলো নির্মাণের কাজ, উপজেলা পরিষদ ভবনসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন।

চরফ্যাসনে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন ॥ উন্নয়ন কাজ পরিদর্শন

এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহি অফিসার মোঃ রুহুল আমিন, ভোলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোশাররফ হোসেন। বৃহস্পতিবার সকালে তিনি জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বিষেশ মতবিনিময় সভা করেন। ওইদিন দুপুরে তিনি এলজিইডির উর্ধতন কর্মকর্তা ও প্রকল্প পরিচালকের নিয়ে সভা করেন। এসময় তিনি সরকারের উন্নয়ন কর্মকা- সঠিকভাবে, যথাসময়ে ও আন্তরিকতার সহিত করার জন্য কর্মকর্তাদের নির্দেশনা দেন। সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সকার মোহাম্মদ কায়সার সহ জেলা পর্যায়ের শীর্ষ কর্মকর্তার বক্তব্য রাখেন। আজ শনিবার তার ঢাকার উদ্দেশ্যে ভোলা ত্যাগ করার কথা রয়েছে।
উলেখ্য তার জিন্নাগড় ইউনিয়নে মায়ের নামে ফাউন্ডেশন, মসজিত, এতিমখানা, নুরানী মাদরাসা তৈরী করে দীর্ঘ দিন থেকে সমাজসেবা করে আসছেন মেজবাহ উদ্দিন।

বাংলাদেশ সময়: ১২:২১:২৪   ১২৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ