চরফ্যাশনে পিতার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে ধর্ষণ চেষ্টার মামলা দায়েরের অভিযোগ!

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে পিতার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে ধর্ষণ চেষ্টার মামলা দায়েরের অভিযোগ!
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০



---মিজান নয়ন।।চরফ্যাশন অফিস।।ভোলা বানী।।
চরফ্যাশনের হাজারীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ড চরফকিরা গ্রামে জেলে ট্রলারের আয় ব্যয়ের হিসাব নিয়ে বিরোধের জের ধরে পিতা হাসেম মাঝির (৬০) বিরুদ্ধে ছেলে শাহিন তার স্ত্রীকে দিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মিথ্যা মামলা দায়েরের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় তার স্বজন, ওই আবাসনে বসবাসরত বাসিন্দা এবং সমাজপতিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। পিতার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় নিন্দা জানিয়ে ছেলের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।
বৃদ্ধ হাসেম মাঝির স্ত্রী কুলছুম, প্রতিবেশী জহুরা ও আরজুসহ আবাসনে বসবাসরত বাসিন্দারা জানান, টাকা পয়সার লেনদেন নিয়ে ছেলে শাহীন এবং মন্নানের সাথে পিতা হাসেম মাঝির বিরোধ চলে আসছে। এ নিয়ে বৃহস্পতিবার রাতে ছেলে শাহীন এবং মন্নান পিতাকে ঘরের মধ্যে ফেলে মারধর করেছে। হাসেম মাঝি বিষয়টি ¯’ানীয় চেয়ারম্যানকে জানালে ক্ষিপ্ত হয়ে ছেলে শাহীন তার স্ত্রীকে দিয়ে পিতা হাসেম মাঝির বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে গত শনিবার শশীভূষণ থানায় মিথ্যা মামলা দায়ের করিয়েছে।
¯’ানীয় আওয়ামীলীগ নেতা সিরাজ পাটোয়ারী, শশীভূষণ থানা ছাত্রলীগ নেতা লোকমান হোসেন এবং যুবলীগ নেতা আবু জাহের জানান, জেলে ট্রলারের হিসাব নিয়ে বিরোধের জের ধরে মামলাটি দায়ের করা হয়েছে। ধর্ষণ চেষ্টার অভিযোগ সঠিক নয়। তারা পিতার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে ছেলের এমন মামলা দায়েরের ঘটনার নিন্দা জানিয়েছেন। সংশ্লিষ্ট ইউপি সদস্য মো.সাজাহান দালাল জানান, এবিষয়ে কেউ আমাকে জানায়নি।
হাজারীগঞ্জ ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার জানান, ছেলেরা হাসেম মাঝিকে মারধর করেছে বলে সে অভিযোগ করেছে। ছেলে বধুকে ধর্ষণের চেষ্টার বিষয়টি কেউ তাকে জানায়নি।
শশীভূষণ থানার ওসি মো.মনিরুল ইসলাম বলেন, পিতা পুত্রের সঙ্গে বিরোধের জের ধরে মামলাটি দায়ের করা হয়েছে এমন অভিযোগ আমার কাছেও এসেছে। নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে আমরা এবিষয়ে প্রয়োজনীয় ব্যব¯’া নিব।

বাংলাদেশ সময়: ২২:৪৪:০১   ১৯৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা

আর্কাইভ