চরফ্যাসনে ব্যবসায়ীকে অপহরণ করে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক -১

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে ব্যবসায়ীকে অপহরণ করে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক -১
বুধবার, ১ জানুয়ারী ২০২০



চরফ্যাসন অফিস, ভোলা বানী ॥
চরফ্যাসন উপজেলার দুলারহাট বাজারের পার্স ব্যবসায়ী আবুল কালাম আজাদকে(৪১) অপহরন করে নিয়ে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চরফ্যাসন থানায় এজাহার দাখিল করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে অপহৃত আবুল কালাম আজাদ বাদী হয়ে ওমরপুর ইউনিয়নের আমির হোসেনের ছেলে মিজান এবং একই ইউনিয়নের মজিবল মাষ্টারের ছেলে দুলালকে আসামী করে এজাহারটি দাখিল করেছেন। থানা পুলিশ এজাহারে অভিযুক্ত মিজানকে আটক করেছে।
থানায় দায়েকৃত এজাহারে বাদী অভিযোগ করেন, সে দুলারহাট বাজারের আল্লারদান মোটরস এর মালিক। সে নিজে চট্রগ্রাম গিয়ে পার্স কিনার পাশাপাশি চট্রগ্রামের বাসের লোকজন দিয়েও পার্স ক্রয় করে আনান। পার্স কিনার জন্য নিজ দোকান থেকে দেড়লাখ টাকা নিয়ে মটর সাইকেল যোগে চরফ্যাশন বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হয়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৮টায়  চরফ্যাশন পৌরসভা ৩নং ওয়ার্ডস্থ গাড়িওয়ালা মোড় পৌছলে পুর্ব থেকে ওৎপেতে থাকা উক্ত আসামীরা ও অজ্ঞাত ৪/৫জন আসামী ৩টি মটর সাইকেল নিয়ে তার মটর সাইকেলের গতিরোধ করে । এসময় অভিযুক্ত মিজান ও দুলাল তার উপর হামলা চালায়। মারধরের পর তাকে তাদের মটর সাইকেলে উঠিয়ে চোখ বেঁধে অচেনা একটি বাড়িতে নিয়ে চোখ খুলে দেয়।  এসময় তারা তার কাছে থাকা দেড় লাখ টাকা এবং তার ব্যবহৃত মোবাইল সেটটি হাতিয়ে নেয়। এসময় অসামীরা মটর সাইকেল নিতে হলে আরো টাকা দিতে বললে সে রাজি হয়্। মঙ্গলবার বিকেল অনুমান সাড়ে ৪টায় আসামীরা তাকে মুক্তিদেয়। এসময় তার মোবইলটি ফেরত দিলে স্বজনদের বিষয়টি জানায় সে। সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে এনে চিকিৎসা দেন।
চরফ্যাসন থানার ওসি মো.শামসুল আরেফীন জানান, লিখিত অভিযোগ পেয়েছি| এঘটনায় ১জনকে আটক করা হয়েছে।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১:৩৬:৪৪   ৪৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা

আর্কাইভ