দৌলতখানে হাজীপুর ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রথম পাতা » দৌলতখান » দৌলতখানে হাজীপুর ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯



---আদিল হোসেন তপু ॥ভোলাবাণী॥

উৎসবমুখর পরিবেশে ভোলার দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়নের ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সোমবার (১৮ নভেম্বর) সকালে দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়নে কয়েক হাজার নেতা-কর্মী, কাউন্সিলর ও ডেলিগেটের উপস্থিতিতে ৩ বছর পর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের সুফল জনগনের দৌঁরগোড়ায় পৌঁছে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল পরিণত হচ্ছে। মানুষ এখন উন্নয়নের সুফল ভোগ করতে শুরু করেছে। মানুষ এখন গ্রামে থেকেও শহরের সুযোগ-সুবিধা ভোগ করতে শুরু করেছে। মানুষের জীবন মানে এখন পরিবর্তন এসেছে। এটা সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকার বারবার সরকার গঠন করায়।

বিএনপির সময় তারা দেশের উন্নয়নের দিকে মানুষের জীবন যাত্রার দিকে খেয়াল না করে নিজেদের পকেট ভারী করেছে। দেশকে সকল দিক থেকে পিছিয়ে দিয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকে সারা বিশ্বে বাংলাদেশ আজ মাথা তুলে দাঁড়িয়েছে। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের গুনে দেশের মানুষ আজ সুফল পাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, মানুষের মৌলিক চহিদা পূরণে সরকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে চরাঞ্চলে কমিউনিটি ক্লিনিক স্থাপনের পরিকল্পনা নিয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

আলী আজম মুকুল আরো বলেন, সরকার শিক্ষার মান উন্নয়নে বছরের প্রথমেই বিনামূল্যে কোমল মতি শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছেন। যাতে করে কোন শিক্ষার্থী ঝড়ে না পরে।

তিনি আরো বলেন, ইউনিয়নের মানুষ বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত থাকলেও বর্তমানে আধুনিকতার ছোঁয়া লাগতে শুরু হয়েছে। স্থানীয়দের একের পর এক বিভিন্ন দাবি পূরণ হচ্ছে।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠনে রুপান্তর হয়েছে। প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের স্থান দেয়া হবে। আওয়ামী লীগের হাত ধরেই দেশে আজ উন্নয়নের দিকে দাবিত হয়েছে। আগামীদিনে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হবে বলে জানান।

হাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মীর মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে সম্মেলনে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির আহমেদ খান।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলার চেয়ারম্যান মঞ্জুর আলম খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান মামুনুর রশীদ বাবুল চৌধুরী, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলর ও ডেলিগেটের মতামতের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য মীর মোঃ মোশারেফ হোসেনকে সভাপতি, লুৎফর রহমান তালুকদারকে সাধারণ সম্পাদক, মোঃ ফয়সালকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ৭:০২:২৮   ২২৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন করায় কারখানার জরিমানা
শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগদৌলতখানে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ॥ আহত-৬
ভোলায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করছেন যুব শক্তি ফাউন্ডেশন
দৌলতখানে বঙ্গবন্ধু ঐক্য পরিষদ উদ্বোধন করলেন এমপি মুকুল
বাংলাবাজারে নসিমন উল্টে নিহত ১, আহত ৫ শ্রমিক
সাঈদীর মৃত্যুর পোস্ট ফেসবুকেদৌলৎখানে ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার
৬ বছরের শিশু যখন মামলার প্রধান আসামী!
ভোলায় সবুজ বাংলা ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদ্রাসা ছাত্র ও বয়স্কদের মাঝে বিনামূল্যে কুরআন বিতরণ
আবি আব্দুল্লাহ কলেজ জাতীয়করণ হওয়ায় এমপি মুকুলকে সংবর্ধনা
ভোলায় যাত্রীবাহী বাস ঘাদে,আহত ১০

আর্কাইভ