ভোলাবাণী’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা.

প্রথম পাতা » সম্পাদকীয় » ভোলাবাণী’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা.
বুধবার, ১০ এপ্রিল ২০২৪



 

---

ভোলাবাণী নিউজ ডেক্স।। ভোলার মূখপাত্ভোলাবাণী ডট কম পোর্টালের পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, বিজ্ঞাপনদাতা, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

ঈদ উল ফিতর উপলক্ষে ভোলার জনপ্রিয়,প্রথম পূর্ণাঙ্গ মাল্টিমিডিয়া অনলাইন  নিউজ পোর্টাল ভোলাবাণী ডট কম পত্রিকার পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, আমাদের অগণিত পাঠক-পাঠিকা, বিজ্ঞাপনদাতা, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ‘ভোলাবাণী ডট কম পোর্টালের  প্রকাশক ও সম্পাদক খলিল উদ্দিন ফরিদ ও নির্বাহী সম্পাদক মোঃ তৈয়েবুর রহমান ।

সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদ উল ফিতর।

ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ-গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত।

পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করেন। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ। সবাইকে ঈদ মোবারক।

 

ভোলাবাণী’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা.

মাসব্যাপী সিয়াম সাধনার পর যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে বৃহস্পতিবার সারাদেশে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত হবে। এ উপলক্ষে ভোলাবাণী ডট কম পোর্টালের-এর সম্মানীত সকল পাঠক, গ্রাহক, অনলাইন ভিজিটর, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারি, লেখক-প্রদায়ক, সংবাদদাতা-প্রতিনিধি, বিজ্ঞাপন দাতা, এজেন্ট, হকারসহ শুভানুধ্যায়ীদের জানাই ঈদ-উল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি-সমৃদ্ধি ও অফুরন্ত আনন্দ। ঈদ মোবারক।।

বাংলাদেশ সময়: ১১:৫২:১৯   ৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সম্পাদকীয়’র আরও খবর


এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় মেরিনা তাবাসসুম
ভোলাবাণী’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা.
ভোলায় ৩৪.৫ মেগাওয়াট রেন্টাল বিদ্যুৎ প্ল্যান্টটি চালু হয়নি ৩ মাসেও ।।চরম বিদ্যুৎ বিপর্যয়ে দ্বীপবাসি
দুর্যোগে জরুরি প্রস্তুতি ও সাড়া দান বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে দুর্যোগ মোকাবেলায় আমাদের সচেতনতা ও সামর্থ্য বাড়াতে হবে- ভোলা জেলা প্রশাসক
ভোলায় পিআইবির আয়োজনে সাংবাদিকদের ৩ দিনের প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট বিতরণ
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
ভোলার বাজারে নিত্যপণ্যের দাম বাড়ায় ক্রেতারা অসন্তুষ্ট

আর্কাইভ