ভোলার সংবাদিক ও শুভানুধায়ীদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিওজেএ নেতৃবৃন্দ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলার সংবাদিক ও শুভানুধায়ীদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিওজেএ নেতৃবৃন্দ
বুধবার, ১০ এপ্রিল ২০২৪



 ভোলাবাণী ডেক্স।।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সংবাদিক ও শুভানুধায়ীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ) ভোলা জেলা শাখার সভাপতি খলিল উদ্দিন ফরিদ ও সাধারণ সম্পাদক ছোটন সাহা।
এক শুভেচ্ছা বার্তায় বিওজেএ নেতৃবৃন্দ জানিয়েছেন, রাত পোহালেই মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বারতা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদ-উল-ফিতর।

 

বিওজেএ ভোলা জেলা শাখার সভাপতি খলিল উদ্দিন ফরিদ ও সাধারণ সম্পাদক ছোটন সাহা।

নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন,সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইলো ঈদ-উল-ফিতর হল ভালবাসা, আনন্দ এবং উদযাপনের সুতো থেকে তৈরি একটি দুর্দান্ত ধর্মীয় উৎসব, যা সারা বিশ্বে লক্ষ লক্ষ মানুষ উদযাপন করে। এটি আধ্যাত্মিক চিন্তাভাবনা এবং কৃতজ্ঞতা, প্রিয়জনের সাথে সংযোগ স্থাপন এবং অবশ্যই, ভালবাসা এবং সুখ ছড়িয়ে দেওয়ার একটি সময়। আবেগপূর্ণ ঈদের শুভেচ্ছা, চিন্তাভাবনা এবং উক্তি বিনিময় এই উৎসবের একটি গুরুত্বপূর্ণ উপাদান। স্নেহের এই ছোট কিন্তু গভীর প্রতীকগুলি কেবল আমাদের প্রিয়জনের সাথে আমাদের সম্পর্ককে শক্তিশালী করে না, বরং এই আনন্দদায়ক ঘটনাটিকে উষ্ণতা এবং স্নেহের আভায় পূর্ণ করে। এই নির্দেশিকাটি আপনাকে আপনার অনুভূতিগুলো রমজানের এক মাস সিয়াম সাধনার মাস পর ঈদের উৎসব পবিত্র রমজান মাস শেষ হতেই ঈদের উৎসব শুরু হতে চলেছে। ঈদ-উল-ফিতর একটি গুরুত্বপূর্ণ ধর্মীয় বড় উৎসবে দিন।

নেতৃবৃন্দ বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। এই সময় তিনি সকল শ্রেণী পেশার মানুষদের সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই আহ্বান জানান। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান মোঃআকতার হোসেন।

বাংলাদেশ সময়: ১৩:০৫:১৪   ৭৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ