ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪



ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে র‌্যালী করেছে জেলা আওয়ামীলীগ

খলিল উদ্দিন ফরিদ।।ভোলাবাণী।। আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীন বাংলাদেশ ৫৪ বছরে পা দিলো।১৯৭১ সালের এই দিনে হাজার বছরের সংগ্রামী বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীনতা অর্জন করে।ভোলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে ভোলায় নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কুচকাওয়াজে উপস্থিত জেলা প্রশাসক আরিফুজ্জামান,পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম,জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব

আজ মঙ্গলবার (২৬ মার্চ ২০২৪) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা অবমুক্তকরণ করেন, ভোলা জেলার জেলা প্রশাসক আরিফুজ্জামান।
সরকারের বিভিন্ন বাহিনীর সম্মিলিত কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন ও পুরস্কার বিরতণী অনুষ্ঠানে উপস্থিত থেকে কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ করেন, ভোলা জেলার পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসন ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ-কর্মচারীরা, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ,বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগন, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মী, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীসহ দর্শনার্থীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা ঞ্জাপন করেন

ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর নেতৃত্বে শহরে র‌্যালী করেছে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
এদিন সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা এবং ভোলা শহরে সহজে দৃশ্যমান ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে এবং গুরুত্বপূর্ণ ভবন ও স্থাপনাগুলোতে আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে।

ভোলার সব হাসপাতাল, জেলখানা, শিশু পরিবার, বৃদ্ধাশ্রম, ভবঘুরে প্রতিষ্ঠান ও শিশু দিবাযত্ন কেন্দ্রগুলোতে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:১৯:০৩   ৬৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ