চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
বুধবার, ৩ জানুয়ারী ২০২৪



---মিজান নয়ন,চরফ্যাশন অফিস,ভোলা বানী ॥

নতুন কেনা অটো রিকশা চুরি করতেই খুন করা হয়েছে হারুনকে। চুরির পর ধরা পড়বেন এই চিন্তা থেকেই হারুনকে হত্যার পরিকল্পনা করা হয় এবং তাকে জবাই করে হত্যার পর অটো রিকশা এবং মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় খনিরা।

গতকাল বুধবার বিকেলে চরফ্যাশন থানায় আয়োজিত প্রেস ব্রিফিংএ গ্রেফতারকৃত তিন আসামীর স্বীকারুক্তি মুলক জবানবন্দির বরাত দিয়ে হত্যা কান্ডের বিষয়টি সংবাদকর্মীদের জানান সহকারি পুলিশ সুপার(চরফ্যাশন সার্কেল) মেহেদী হাসান। তিনি আরো জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত চার আসামী প্রত্যেকেই চোর ও ছিনতাইকারী। আসামীদের স্বীকারুক্তি অনুযায়ী এ হত্যার মিশনে ছিলেন তারা চার জন। পুলিশের কাছে এ হত্যার ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছেন তারা। গতকাল বুধবার আসামী রিয়াজ ও আবু বকর ছিদ্দিককে সঙ্গে নিয়ে তাদের তথ্য মতে পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের একটি কলা বাগান থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

চরফ্যাশন থানার ওসি মো.শাখাওয়াত হোসেন জানান, এঘটনায় জড়িত চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের বজলুর রহমান দপ্তরীর ছেলে মিজানুর রহমানকে ঢাকার কেরানীগঞ্জ থেকে, একই ইউনিয়নের সাজাহানের ছেলে রিয়াজকে ঢাকার সদর ঘাট থেকে এবং এওয়াজপুর ইউনিয়নের হারুনের ছেলে আবু বকর ছিদ্দিক ওরফে রিয়াজকে বরিশালের হিজলা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বাসুদেবসহ সঙ্গীয় ফোর্স র‌্যাব ১০ এর সহযোগীতায় এদেরকে গ্রেফতার করেছে।এঘটনায় জড়িত একজন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ’ ২০২৩সনের ১৯ডিসেম্বর রাতে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের মনু পালোয়ানের ছেলে অটো রিকশা মালিক ও চালক হারুনকে গলাকেটে হত্যার পর লাশ মাদ্রাজ ইউনিয়নের হামিদপুর এলাকার মেঘনা নদীর তীরবর্তী বেড়িবাধের ঢালে ফেলে অটো রিকশা এবং মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় দুস্কৃতকারীরা। পরদিন সকালে গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় জানালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এঘটনায় নিহতের বাবা অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামি করে ঐদিন থানায় হত্যা মামলা করেন। ঘটনার একদিন পর পার্শ্ববর্তী লাল মহন উপজেলার ফুলবাড়িয়া গ্রাম থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:২৬:২৬   ১৩৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ