ভোলায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়।
শুক্রবার, ৫ জানুয়ারী ২০২৪



স্টাফ  রিপোর্টার।। ভোলাবাণী: ভোলায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বিএনপির ডাকা আগামী শনি ও রবিবারের হরতালের সমর্থনে জেলা বিএনপির নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। সে মিছিলে পুলিশ বাঁধা দিলে এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

 

 

শুক্রবার (৫ জানুয়ারি) বাদ জুম্মা নামাজের পর শহরের উকিল পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

 

প্রত্যক্ষদর্শী এবং উকিল পাড়ার ব্যবসায়িরা জানান, বাদ জুম্মা নামাজের পর শহরের নিজাম হাসিনা ফাউন্ডেশন মসজিদ থেকে বিএনপি নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। এসময় সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা বিএনপি নেতাকর্মীদেরকে মিছিল করতে নিষেধ করেন। একপর্যায়ে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। পুলিশ এবং বিএনপি নেতাকর্মীদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে ল্যাব এইড নামে একটি বেসরকারি ক্লিনিকের দরজার গ্লাস ভেঙে যায়। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমীনসহ আহত হন বেশ কয়েকজন নেতাকর্মী।

 

 

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমীন জানান, পুলিশ তাদের মিছিলে বাঁধা সৃষ্টি করলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। পুলিশ তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনিসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

 

 

মিছিলে ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমীন, বশির হাওলাদার, লোকমান গোলদার, সদস্য আলহাজ্ব ইয়ারুল আলম লিটন, তরিকুল ইসলাম কায়েদ, বেলাল হোসেন, মাহে আলম, মহসিন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন মনিরসহ বিএনপি ও তাঁর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় পুলিশের কোনো সদস্য গুরুতর আহত হননি এবং বিএনপির কোনো নেতাকর্মীকে আটকও হয়নি।

বাংলাদেশ সময়: ২০:২৯:১৪   ৮৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥

আর্কাইভ