নীরবতা ভাঙলেন অ্যাম্বার

প্রথম পাতা » ফটোগ্যালারী » নীরবতা ভাঙলেন অ্যাম্বার
বুধবার, ১২ জুলাই ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।। ‘নিজের চারপাশে এখন আর ঝামেলা চাই না। আমি একজন অভিনেত্রী। এখানে এসেছি নিজের সিনেমার সমর্থনের জন্য। নিশ্চিতভাবেই এ (ছবির প্রচার) জন্য কেউ মামলা করবে না,’ বলছিলেন অ্যাম্বার হার্ড। বক্তার নাম যখন অ্যাম্বার, তখন ‘মামলা’ বললেই প্রথমে মনে আসে গত বছর তাঁর সাবেক স্বামী জনি ডেপের সঙ্গে বহুল চর্চিত সেই মামলার কথা। রায় অ্যাম্বারের পক্ষ যায়নি।

অ্যাম্বার হার্ড    ইনস্টাগ্রাম

এরপর তাঁকে লক্ষ্যবস্তু করে একের পর এক তির্যক সমালোচনা হয়েছে। অ্যাম্বার তখন কিছু বলেননি। অনেক দিন পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে যা বললেন, তাতে বুঝিয়ে দিলেন, কতটা কঠিন সময় তাঁকে পার করতে হয়েছে।অ্যাম্বার এখন ব্যস্ত তাঁর নতুন সিনেমা ‘ইন দ্য ফায়ার’-এর প্রচারে। অতিপ্রাকৃত থ্রিলারটির প্রেক্ষাপট ১৮৯৯ সাল।

ছবির গল্প এক চিকিৎসককে নিয়ে, কলম্বিয়ার এক খামারবাড়িতে হাজির হওয়ার পর যে জড়িয়ে পড়ে এক রহস্যের জালে। ছবিটির প্রচার উপলক্ষে ডেডলাইনকে দেওয়া সাক্ষাৎকারে জনি ডেপের সঙ্গে মামলাসহ নানা প্রসঙ্গে কথা বলেন তিনি।

অ্যাম্বার বলেন, ‘কী বলব, সেটাই কেবল নিয়ন্ত্রণ করতে পারি। এ সিনেমার সঙ্গে আগের নানা ঘটনা জড়িয়ে যেভাবে বিষয়টি অন্যদিকে নেওয়ার চেষ্টা হচ্ছে, সেটা আমার হাতে নেই।’ জনি ডেপের সঙ্গে মামলার পর নানা ঘটনায় তাঁর যথেষ্ট শিক্ষা হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, ‘আমাকে নিয়ে যেসব কেচ্ছা রটেছে, এরপরও যে ঠিকঠাক মতো আছি, এটাকে আশীর্বাদ মনে হয়।’

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমেও সক্রিয় হয়েছেন অভিনেত্রী। প্রায় ২০০ দিন পর প্রথম ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। কিছুদিন আগেই ইতালিতে এক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন, তাঁকে ঘিরে ধরেছে গণমাধ্যমকর্মীরা এমন ছবি পোস্ট করে অ্যাম্বার লিখেছেন, ‘কী দুর্দান্ত আতিথেয়তা…আমার ভক্ত-অনুসারীদের অনেক ধন্যবাদ। আপনাদের আবেগ আমাকে স্পর্শ করেছে

বাংলাদেশ সময়: ৭:০২:৪১   ১০৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ফটোগ্যালারী’র আরও খবর


এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় মেরিনা তাবাসসুম
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে বিপাকে বিপাশা
সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
ভোলায় ঈদ উপলক্ষে আকতার হোসেনের ২ হাজার দরিদ্র ও বঞ্চিত মানুষকে সহায়তা প্রদান
ঘরমুখো যাত্রীদের নিরাপত্তায়ভোলায় ঈদে যাত্রীদের ভোগান্তি লাগবে পুলিশের ফ্রি বাস সার্ভিস

আর্কাইভ