ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে বিপাকে বিপাশা

প্রথম পাতা » প্রধান সংবাদ » ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে বিপাকে বিপাশা
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪



 

বিপাশা বসু

ভোলাবাণী বিনোদন ডেক্স।। সিনেমা দেখার সময় অনেকেই হয়তো সেই সৃষ্টির পিছনে লুকিয়ে থাকা গল্পের কথা জানে না। আমরা তারকাদের কিছু সত্যিকারের অন্তরঙ্গ দৃশ্য দেখলেও অনেক গল্পই অজানা থাকে। যা সকলে ভীষণভাবে উপভোগও করে। কিন্তু প্রায়শই, এই ধরনের কিছু দৃশ্য গ্রহণের পিছনে কিছু অপ্রিয় গল্প থাকে।

এমনই একটি গল্প আর. মাধবন এবং বিপাশা বসুর জীবনেও আছে। এই জুটি ‘জোড়ি ব্রেকার্স’ এ একসঙ্গে কাজ করেছিলেন। একটি চুম্বন দৃশ্যের চিত্রগ্রহণের সময় বিপাশাকে একটি খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল। মাধবন একজন বড়মাপের ভোজনরসিক মানুষ। একই কারণে কয়েক বছর আগে তিনি অতিরিক্ত ওজনও বাড়িয়ে ফেলেছিলেন। এখন, অভিনেতা অনেক ফিট এবং অত্যন্ত সুস্থ।

তবে খাবারের প্রতি মাধবানের ভালোবাসার কারণে বিপাশাকে একটি ঘৃণ্য অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল। আর মাধবান এবং বিপাশা বসু তাদের ২০১২ সালের ছবি ‘জোডি ব্রেকার্স’র শ্যুটিং করছিলেন। টিমটি গ্রিক দ্বীপ মাইকোনোসে শ্যুটিং করছিল। যেহেতু টিমের লোকজন সেখানে ১২-১৩ দিন শ্যুটিংয়ের বাইরে ছিল, তারা সত্যিই ভারতীয় খাবার মিস করছিল। সেখানে একদল পাঞ্জাবি ছেলে ছিল, যারা নিয়মিত শ্যুটিংয়ে আসত। তারা ইউনিটের ইচ্ছার কথা জানতে পেরে তাদের সুস্বাদু পাঞ্জাবি খাবার অফার করে। আর. মাধবান-সহ ইউনিটটি পাঞ্জাবি খাবারের আইটেম যেমন বাটার চিকেন, সরষো দা শাক, মাক্কে দি রোটি-সহ স্যালাড এবং পিঁয়াজ খেয়েছিল।

 

বিপাশা বসু

সূত্রের খবর, খাবারগুলো এতটাই সুস্বাদু ছিল যে আক্ষরিক অর্থে প্লেট মুছে সাফ করে ফেলেছিল সকলে। বিশেষ করে মাধবান। যার পাত পুরো সাফ বলা চলে। দুর্ভাগ্যক্রমে, একই সময়ে, মাধবান ও বিপাশা বসুর সঙ্গে একটি চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং করেছিলেন। প্রাথমিকভাবে, বিপাশার দৃশ্যটি নিয়ে আপত্তি ছিল। কারণ, তিনি মাধবানের স্ত্রী সরিতার ঘনিষ্ঠ, কিন্তু পরিচালক অশ্বিনী চৌধুরী তাকে দৃশ্যটি করতে রাজি করিয়েছিলেন। যাইহোক, চুম্বন দৃশ্যের পরপরই, বিপাশা তার মেক-আপ রুমে ছুটে যান এবং দীর্ঘ সময় আর বাইরে আসেননি। জানা যায়, মাধবান অনেকটা বেশি পেঁয়াজ খেয়েছিলেন। যার ফলে চুম্বন দৃশ্যে শ্যুটিংয়ে রীতিমতো গা গুলিয়ে উঠেছিল তার। পুরো ঘটনাটিকে একটি রসিকতায় পরিণত করা হয়েছিল এবং ইউনিটও প্রচুর উৎসাহের সঙ্গে আনন্দ করে শ্যুটিং করেছিল।

বাংলাদেশ সময়: ১২:৪২:৪৯   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে দূর্গতদের ঘরে ঘরে শুকনো খাবার নিয়ে হাজির ইউএনও
দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মনপুরায় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত ॥
লালমোহনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঘরচাপায় বৃদ্ধার মৃত্যূ
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী
ঘূ‌র্ণিঝড় ‘‌রিমাল’ এর প্রভাবে ভোলার সকল রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা
মনপুরায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে দেশজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস
বাংলাদেশ-যুক্তরাষ্ট সিরিজরেকর্ড গড়া জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
ভারতীয় জ্যোতিষীর মত জুনেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু
চরফ্যাশনে মোটরসাইকেল কেড়ে নিল ২ যুবকের প্রাণ

আর্কাইভ