সাবেক সচিব মেজবা উদ্দিনের উপর হামলার অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » সাবেক সচিব মেজবা উদ্দিনের উপর হামলার অভিযোগ
বুধবার, ২৬ এপ্রিল ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। ভোলার চরফ্যাশনে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিচার দাবি করেছেন সদ্য অবসরপ্রাপ্ত সচিব মেজবাহ উদ্দিন। আজ বুধবার বেলা ১১ টায় ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

বুধবার বেলা ১১ টায় ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান অবসরপ্রাপ্ত সচিব মেজবাহ উদ্দিন

সংবাদ সম্মেলনে মেজবাহ উদ্দিন বলেন, চারমাস আগে তিনি অবসরে যাওয়ার পর রাজনীতিতে আসার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এখনো সক্রিয়ভাবে রাজনীতিতে নামেননি। ঈদের পরদিন রবিবার তার নিজ উপজেলা চরফ্যাসনের বিভিন্ন ইউনিয়নে ঈদের শুভেচ্ছা বিনময় করছিলেন। চেয়ারম্যান বাজার এলাকায় শুভেচ্ছা বিনিময়কালে বর্তমান এমপি আব্দুল্লাহ আল ইসলামের মদদপুষ্ট দুর্নীতিবাজ, চাঁদাবাজ সন্ত্রাসী একটি গ্রুপ তার এবং তার অনুসাীদের উপর হামলা করেছে। এতে তার ১৫ জন অনুসারী আহত হন। মেজবাহ উদ্দিন অভিযোগ করেন, স্থানীয় সংসদ সদস্য জ্যাকব এর নামে শ্লোগান দিয়ে একটি সন্ত্রাসী গ্রুপ এই হামলা করে। হামলাকারীরা তার শশুর বাড়িতেও হামলা করে লোকজনকে মারধর করেছে। পরে পুলিশ এবং র্্যাব গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পরদিন গতকাল মঙ্গলবার শশীভূষন থানায় মামলা দায়ের করা হয়েছে।তিনি অভিযোগ করেন তার লোকজনকে পথেঘাটে মারধর করা হচ্ছে। মোটরসাইকেল ও মোবাইল ছিনিয়ে নিচ্ছে।

তিনি আরও অভিযোগ করেন, তার সাথে যারা দেখা করতে আসেন তাদের বাড়ি বাড়ি গিয়েও ওই সন্ত্রাসী বাহিনী বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে কুপিয়ে পিটিয়ে গুরুতর আহত করছে। শুধু তাই নয়, আহতদেরকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করতেও বাঁধা দিচ্ছে।
মেজবাহ উদ্দিন অভিযোগ করেন, বর্তমানে চরফ্যাসনের সাধারণ মানুষ সামান্য কয়েকজন দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ সন্ত্রাসীর হাতে জিম্মি হয়ে পড়েছে। এদের অত্যাচার নির্যাতনে চরফ্যাসনের মানুষ এখন অতিষ্ট।

আগামী জাতীয় নির্বাচনে মেজবাহ উদ্দিন ভোলা-৪ আসনে (চরফ্যাসন-মনপুরা) আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন উল্লেখ করে বলেন, এদের হাত থেকে চরফ্যাসনের মানুষ এখন মুক্তি চায়।

এদিকে চরফ্যাশন আওয়ামী লীগের নেতৃবৃন্দ মেজবাহ উদ্দিন এর উপর হামলার সাথে আওয়ামী লীগ বা এর কোন অঙ্গ সংগঠনের জড়িত থাকার বিষয়টি অশ্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ২২:২৮:৩১   ৮৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার
চরফ্যাশনে মধ্যরাতে যাত্রীবাহী বাসে আগুন,থানায় মামলা
চরফ্যাসনে গভীর রাতে বাসে আগুন দিলো দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে রাতে হাক-ডাকে মাছ বিক্রি

আর্কাইভ