চৈতিকে হত্যা করেছে শশুর শাশুড়ি–দাবী চৈতির পরিবারের

প্রথম পাতা » চরফ্যাশন » চৈতিকে হত্যা করেছে শশুর শাশুড়ি–দাবী চৈতির পরিবারের
বুধবার, ৯ মার্চ ২০২২



---
মিজান নয়ন,চরফ্যাশন অফিস॥
সরকারি ব্রজমোহন কলেজের এম,এসসি (গনিত) শেষ বর্ষের মেধাবী শিক্ষার্থী গৃহবধু শাশ্বতী রায় চৈতি আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে বলে মানববন্ধনে দাবী করেছেন নিহতের পরিবার। তারা দাবী করেছেন চৈতিকে তার শশুর চরফ্যাশন কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা সমির মজুমদার ও শাশুড়ি নিয়তি রানী হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে স্বজনদের খবর দিয়েছেন। রবিবার লাশ উদ্ধারের পর থেকেই শাশুড়ি পলাতক। মানববন্ধনে চৈতীর বাবা মাস্টার সুভাষ চন্দ্র দাস বলেন, ঘটনার সময় জামাই শাওন মজুমদার তজুমদ্দিনে একটি বিয়ের দাওয়াতে ছিলেন। ওরা আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য এবং প্রশাসনের নিকট তার মেয়ের অনাকাঙ্খিত মৃত্যুর তদন্ত পুর্বক সর্বোচ্চ শাস্তির  দাবী জানিয়েছেন।

গতকাল বুধবার দুপুরে চরফ্যাশন সদর রোডে গৃহবধু শাশ্বতী রায় চৈতির অনাকাঙ্খিত মৃত্যুর সুষ্ঠ তদন্ত ও বিচার দাবীতে নিহতের পরিবার, চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয় ও বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থী, স্বেচ্ছাসেবী সংগঠন জলবায়ু ফোরাম, ভোলা জেলা নাগরিক ফোরাম (দক্ষিণ), টিম চিলেকোঠা, তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্ম’র সদস্যসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্থানীয় সংবাদকর্মীদের উপস্থিতে  ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. আল নোমান, শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন এবং শিক্ষিকা সামসুন্নাহার ¯িœºা বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার বলেন, চৈতির আস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি বিজ্ঞ আদালত দেখবেন।আপনাদের হতাশ হওয়ার কিছু নেই,আপানারা ন্যায় বিচার পাবেন।

এর আগে মানববন্ধনে অংশগ্রহনকারীরা চৈতির অনাকাঙ্খিত মৃত্যুর সুষ্ঠ তদন্ত ও বিচার দাবীতে বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের ব্যানারে চরফ্যাশন সদর শহরে বিক্ষোভ সমাবেশ করে ।

তবে অভিযোগের বিষয়ে ঘটনার পরদিন থানা হেফাজতে থাকা অভিযুক্ত শশুর সমির মজুমদার সংবাদকর্মীদের জানিয়েছেন, তজুমদ্দিনে তাদের এক প্রতিবেশীর বিয়ের দাওয়াতে ছেলে শাওন তার স্ত্রী চৈতিকে না নেয়ায় সে আত্মহত্যা করেছে।

গত শনিবার রাতে চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ড কলেজ পাড়া এলাকায় শশুর বাড়ীর নিজ শয়ন কক্ষ থেকে গৃহবধূ শাশ্বতী রায় চৈতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন রবিবার চৈতীর বাবা বাদী হয়ে মেয়ের শশুর, শাশুড়ী ও জামাই’র বিরুদ্ধে চরফ্যাশন থানায় মামলা দায়ের করলে পুলিশ আতœহত্যার প্ররোচনার অভিযোগে মামলাটি রুজু করেন। মামলায় শশুর সমির মজুমদার ও স্বামী শাওন মজুমদার গ্রেফতার হলেও শাশুড়ী নিয়তি রানী এখনো পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০:১৬:২৯   ৬৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ