লালমোহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে এমপি শাওনের ত্রাণ বিতরণ

প্রথম পাতা » লালমোহন » লালমোহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে এমপি শাওনের ত্রাণ বিতরণ
বুধবার, ২ জুন ২০২১



লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্ত ছিন্নমূল ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে ক্ষতিগ্রস্তদের বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার ভোজ্য তেল, ১ কেজি লবণ, ১ কেজি পিয়াজ, ১ প্যাকেট সেমাই, আধা কেজি চিনি ও ১ টি সাবান।

খাদ্য ---সামগ্রী বিতরণকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে এমপি শাওন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছে বিধায় দেশের মানুষ শান্তিতে আছে। তাঁর নির্দেশনায় প্রতিটি ক্ষতিগ্রস্ত ও অসহায় পরিবারের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছি আমরা। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলে দোয়া করবেন।

তিনি আর বলেন, , সকল দূর্যোগে দেশের মানুষের পাশে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাকৃতিক ঝড় ও মহামারি করোনার দুঃসময়ে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও দলিত সম্প্রদায়সহ সকল শ্রেণী পেশার মানুষকে সহযোগিতার মাধ্যমে তাদের জীবিকা নিশ্চিত করেছেন তিনি।

এর আগে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে লালমোহনের ১০০ ক্ষুদ্র নৃগোষ্ঠী ও দলিত সম্প্রদায়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোসসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৮:৫৪:৪৪   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
সহযোগিতা নিয়ে ক্যান্সার আক্রান্তের পাশে কাউন্সিলর মাসুম
লালমোহনে ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে বড় ভাইয়ের মৃত্যু
ভোলায় কালবৈশাখী ঝড়ে নিহত ২,আহত একাধিক
ভোলায় জেলায় ২য় বারের মত শ্রেষ্ঠ ওসি লালমোহন থানার এসএম মাহবুব
লালমোহনে ইউএনওকে জানাবো বলায় জেলেকে পেটালো ইউপি সদস্য!
লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ
লালমোহনে গরু চোর আটক, ৬টি গরু উদ্ধার

আর্কাইভ