চরফ্যাশন পৌরসভা নির্বাচনে প্রার্থীরা কে কি প্রতীক পেলেন

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশন পৌরসভা নির্বাচনে প্রার্থীরা কে কি প্রতীক পেলেন
শুক্রবার, ১২ ফেব্রুয়ারী ২০২১



---মিজান নয়ন, চরফ্যাশন অফিস- ভোলা বানী ॥
ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার ও রিটানিং অফিসার মো.রুহুল আমিন এবং উপজেলা নির্বাচন অফিসার মো.রফিকুল ইসলাম  মেয়র পদে ৩জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৭জন এবং সাধারণ সদস্য পদের ২৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বিতরণ করেন।
মেয়র পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. মোরশেদ-নৌকা, বিএনপি মনোনিত মোহাম্মদ হুমায়ুন কবির-ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শরীফ হোসেন- নারিকেল গাছ। সংরক্ষিত সদস্য পদেঃ ১নং ওয়ার্ডে ফাতেমা বেগম-হারমনিয়াম, ফরিদাদ পারভিন-আনারস এবং সুফিয়া খাতুন- চশমা। ৩নং ওয়ার্ডে কামরুন নাহার মঞ্জু - বলপেন, খাদিজা বেগম- চশমা , জাহানারা বেগম- জবাফুল এবং হোসনেয়ারা বেগম- আনারস। সাধারন সদস্য পদেঃ ১নং ওয়ার্ডে মো. আবুল খায়ের- উট পাখি, মো.ফখরুল আলম- পাঞ্জাবী, ২নং ওয়ার্ডে রফিকুল ইসলাম-উট পাখি, নজরুল ইসলাম কৃষান-পাঞ্জাবী, মো.মফিজ -পানির বোতল, ৩নং ওয়ার্ডে আবদুল মতিন-পাঞ্জাবী, মো. নয়ন ব্রিজ, মো. মঞ্জু -উট পাখি, রেজাউল হাসান- টেবিল ল্যাম্প ও মো.শরিফ -পানির বোতল, ৪নং ওয়ার্ডে তাপস চন্দ্র দাস-পানির বোতল, শাহ মো. মঞ্জুর হোসেন- ডালিম, আক্তারুল আলম (সামু)-পাঞ্জাবী এবং মেহেদী হাসান- উট পাখি। ৫নং ওয়াডে জাহিদ হোসেন (সেলিম)- উট পাখি, আকবর হোসেন - পানির বোতল, গিয়াস উদ্দিন-ডালিম, এবং জয়নুল আবেদীন-পাঞ্জাবী। ৮নং ওয়াডে মো. তোহা পাঞ্জাবী , জাহিদুল ইসলাম(রাসেল) উট পাখি, মোস্তফা-  ব্লাক বোডর্, মোশারেফ হোসেন পানির বোতল এবং মো.সিদ্দিকুর রহমান- ডালিম।
উল্লেখ’ মনোনয়ন পত্র প্রত্যাহার করায় পৌর ২নং ওয়ার্ডে(সংক্ষিত) পারভিন, ৬নং ওয়ার্ডে মো.মনির হোসেন, ৭নং ওয়ার্ডে মোস্তাহিদুল হক তানভীর ও ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান বিনা প্রতিদন্ধীতায় নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাচন  অফিসার মো.রফিকুল ইসলাম গতকাল শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০:১০:৫৭   ৫৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ