নেসার নয়ন প্রাথমিক শিক্ষক সমাজের কেন্দ্রীয় কমিটির মিডিয়া ও যোগাযোগ সহ-সম্পাদক

প্রথম পাতা » চরফ্যাশন » নেসার নয়ন প্রাথমিক শিক্ষক সমাজের কেন্দ্রীয় কমিটির মিডিয়া ও যোগাযোগ সহ-সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০



চরফ্যাসন প্রতিনিধি
বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ ( আনিছ-রবিউল) রেজিঃ এস-১২০৪৮ এর কেন্দ্রীয় কমিটির মিডিয়া ও যোগাযোগ সহ-সম্পাদক হয়েছেন চরফ্যাসন উপজেলার শশীভূষণ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নেসার নয়ন। জানাগেছে, তার কর্মতৎপরতা ও নেতৃত্বের গুনাবলী বিবেচনা করে সংগঠনের কেন্দ্রীয় নীতি নির্ধারনী কমিটি, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও  সাধারন সম্পাদকের সম্মতি ক্রমে তাকে এই পদে পদায়ন করেছেন। তিনি বর্তমানে একই সংগঠনের চরফ্যাসন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন। ---
নেসার নয়ন জানান, তিনি সমাজকর্মে স্নাতকোত্তর শেষে বর্তমানে শিক্ষকতা পেশায় কর্মরত। স্কুল জীবন থেকেই তিনি ছাত্রদের অধিকার আদায়ে তৎপর ছিলেন। ছাত্রজীবনে তিনি চরফ্যাসন সরকারি কলেজের ছাত্রলীগের (যোবায়ের পাটওয়ারি- কবির মোল্লা) কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। শিক্ষকতার পাশাপাশি স্কুল, মাদরাসা, মসজিদসহ নানাবিধ সামাজিক কাজে জড়িত আছেন তিনি। ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার সোনাপুরের কৃষ্ণচন্দ্র গ্রামে জন্মগ্রহনকারী নেসার নয়েেনর,পেশাগত জীবন শুরু হয় ২০০৬ সনে দৈনিক ভোরের কাগজ পত্রিকায় কাজ করার মধ্য দিয়ে। পরবর্তীতে দৈনিক ডেসটিনি, দৈনিক বর্তমান, দৈনিক পরিবর্তনসহ বেশ কিছু প্রিন্ট ও অনলাইনে কাজ করেছেন। চরফ্যাসন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও চরফ্যাসন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ছিলেন তিনি ।
বর্তমানে শশীভূষণ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন। তিনি অবসরে গল্প, কবিতা ও কলাম লিখছেন । তাঁর বাবা মরহুম আলহাজ নুরউল্যাহ্ বিএসসি, বিএড ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সকলের আস্থাভাজন। প্রাথমিক শিক্ষকদের বিভিন্ন ন্যায়সঙ্গত দাবি আদায়ের আন্দোলন সংগ্রামে নেসার নয়ন থাকেন সম্মুখ যোদ্ধা হিসাবে। নেসার নয়ন কে কেন্দ্রীয় কমিটির মিডিয়া ও যোগাযোগ সহ-সম্পাদক মনোনিত করায় কেন্দ্রীয় সভাপতি আনিছুর রহমান ও সম্পাদক এন এ সিদ্দিকী রবিউল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন  বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি চরফ্যাসন শাখার সাধারণ সম্পাদক আবদুল হাই হাওলাদার, বাংলাদেশ প্রধান শিক্ষক সমিতির চরফ্যাসন শাখার আহবায়ক নুরে আলম ভূঁইয়া, শিক্ষক নেতা ফরিদ উদ্দিন মালতিয়া, হান্নান আল মাহমুদ, খুরশিদ আলম, মেসবাহ উদ্দিন, তাহির হোসেন প্রমুখ নেতৃবৃন্দসহ শিক্ষক সমাজ ।

বাংলাদেশ সময়: ২৩:৩০:২০   ২১৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ