শশীভূষণে মাছ ধরতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ২নারীসহ আহত -৫

প্রথম পাতা » প্রধান সংবাদ » শশীভূষণে মাছ ধরতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ২নারীসহ আহত -৫
শনিবার, ১৮ এপ্রিল ২০২০



---চরফ্যাশন অফিস,ভোলা বানী॥
শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নে পুকরে মাছ ধরতে গিয়ে প্রতিপক্ষ আবদুর রব গংদের হামলায় একই পরিবারের ২নারীসহ পাঁচজন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ হোসেন মেস্তুরী বাড়িতে এঘটনা ঘটে। আহতরা চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে হাসপাতাল সুত্রে জানাগেছে। আহতরা হলেন মো. আলমগীর ,জাহাঙ্গীর হোসেন,আমেনা, তাছনুর ও মিজান। এঘটনায় রেহানা বেগম বাদী হয়ে শুক্রবার রাতে শাহীনসহ ৫জনকে আসামী করে শশীভূষণ থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বিবরন এবং এলাকাসুত্রে জানাগেছে, বিধবা গৃহকর্তী রেহানা বেগম জাহাপুর মৌজায়, ৯৮নং জেএল ভুক্ত ১৫৯৩ নং খতিয়ানে ৮০ শতাংশ জমির বন্দোবস্ত সুত্রে মালিক ও দখল বিদ্যামান আছেন। উক্ত জমির মধ্যে পুকুর ও বাড়ি বিদ্যমান। প্রতিপক্ষ আবদুর রব উক্ত জমির পাশে তাদের ঘর উত্তোলন পূর্বক পুকুরটি অবৈধ দখলে নেয়ার পায়তারায় লিপ্ত রয়েছেন। ঘটনার দিন বিধবা রেহানার স্বজনরা  পুকুরে মাছ ধরতে নামলে প্রতিপক্ষ আবদুর রব, তার ভাগিনা শাহিন, ভগ্নিপতি আবুল ফারহা, ছেলে শিহান ও রায়হান বিধবা রেহানার স্বজন মো. আলমগীর ,জাহাঙ্গীর হোসেন,আমেনা, তাছনুর ও মিজানকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।
অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ আবদুর রব বলেন, তারা আমাদেরকে না জানিয়ে মাছ ধরায় আমরা বাঁধা দিয়েছি। এতে দু’পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে।
শশীভূষণ থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, এঘটনায় রেহানা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এছাড়া প্রতিপক্ষ আবদুর রবও লিখিত অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগটি তদন্তনাধীন আছে।

বাংলাদেশ সময়: ১৯:১৫:৪৪   ১৯৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক করা হচ্ছে
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত
ভোলার গ্যাস উৎপাদন: বাড়তি খরচে কূপ খনন করতে চায় রাশিয়ার গাজপ্রম
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আর্কাইভ