চরফ্যাশন দুর্ঘটনায মটর সাইকেলর ২ আরোহী নিহত

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশন দুর্ঘটনায মটর সাইকেলর ২ আরোহী নিহত
রবিবার, ১৬ অক্টোবর ২০২২



ভোলাবাণী।। চরফ্যাশন প্রতিনিধি।।
ভোলার চরফ্যাশনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তাদের নাম-রাশেদুল ইসলাম (১৬) ও আরমান হোসেন (১৫)। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার দুলার হাট সড়কের বশরতউল্লাহ চৌমুহনী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

চরফ্যাশন দুর্ঘটনায  মটর সাইকেলর  ২ আরোহী নিহতস্থানীয়রা জানান, গতকাল শনিবার বিকেলে বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যায় মো. রাশেদুল ইসলাম (১৬)। পরে তার সঙ্গে যোগ দেয় আরও দুই সহপাঠী। সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষ করে বাড়ি ফেরার সময় চরফ্যাশন-দুলারহাট সড়কের বশরতউল্লাহ চৌমুহনী এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রলিতে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই রাশেদুল ইসলামের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় মো. ইসমাইল ও আরমান হোসেনকে উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে নিয়ে যান স্বজনরা। কিন্তু চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে ইসমাইল হোসেনের মৃত্যু হয়। আহত আরমান হোসেনের চিকিৎসা চলছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

জানা গেছে, নিহত রাশেদ ও ইসমাইল চরফ্যাশন উপজেলা আমিনাবাদ ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের নসু মিয়া ও মো. বিল্লাল হোসেনের ছেলে এবং আহত আরমান একই গ্রামের মো. লোকমান হোসেনের ছেলে। তারা তিনজনই স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে আজ রোববার আজকের পত্রিকাকে জানান, নিহত রাশেদুল ইসলামের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ গতকালই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এখনো ইসমাইলের মরদেহ চরফ্যাশনে এসে পৌঁছায়নি। এ ঘটনায় কারও পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ২২:১৩:২১   ৮৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ