চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯

প্রথম পাতা » দুলার হাট » চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪




---চরফ্যাসন অফিস।। 
ভোলার চরফ্যাসনে বিয়ে বাড়ির জুতা নিয়ে দুই শিশুর বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ ৯ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত ৯ জনকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন।
আহতরা হলেন, জসিম উদ্দিন (৩২), হালিমা বেগম (৩৫),ফারহান (১৮), রফিজল ইসলাম (৫৫), চেরাগ আলী (৪৫),  আশ্রাব আলী (৩০),ইমন (২২)। নোয়াব আলী (৩৬) রেনু বেগম(৪৫)।
স্থানীয়রা জানান, ওই গ্রামের  মৃধা পরিবার ও ফরাজী পরিবারের দুই শিশুর মধ্যে বিয়ে বাড়ির জুতা নিয়ে ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরে মঙ্গলবার সকালে দুই পরিবারের মধ্যে তর্ক বাধে। তর্কের জের ধরে ফরাজী পরিবারের সদস্য নাসিম , হারুন ও নাসির ফরাজীর নেতৃত্বে মৃধা পরিবারের লোকজনের ওপর অর্তকিত হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করেন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন জসিম উদ্দিন জানান, ঈদের পরে দিন ওই গ্রামের বিয়ে বাড়িতে জুতা নিয়ে দুই শিশুর মধ্যে ঝগড়া বাধে ওই ঝগড়ার জের ধরে ফরাজী বাড়ির সদস্য জাকির ফরাজীর ছেলে সোহেলের সাথে মৃধা পরিবারের শিশু ফারহান ও ইমনের সাথে   বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে নাসিম , হারুন ও নাসির ফরাজীর নেতৃত্বে ২০/২৫ জনের একটি চক্র তাদের দলবল নিয়ে তাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে বসত ঘর ও দোকান ঘর  ভাঙচুর করে লটপাট করেন। বসত ঘর রক্ষায় এগিয়ে এলে ওই পক্ষ তাদের ওপর হামলা চালিয়ে নারী পুরুষসহ ৯ জনকে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন।

অভিযোগের বিষয়ে নাসির ফরাজী জানান, তারা আমাদের ওপর হামলা চালিয়ে মারধর করেছেন।
দুলারহাট থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে। 

বাংলাদেশ সময়: ০:৪১:১৪   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দুলার হাট’র আরও খবর


চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
দুলারহাটে নারীকে প্রকাশ্যে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২
চরফ্যাশনে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
চরফ্যাশনে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ২
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার - ১
দুলারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

আর্কাইভ