পান্না কায়সারের চরিত্রে মিম

প্রথম পাতা » ঢালিউড » পান্না কায়সারের চরিত্রে মিম
সোমবার, ৪ মার্চ ২০২৪



ভোলাবাণী বিনোদন ডেক্স।। ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার হন মিম। হ‍ুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর তিনি দর্শক মুগ্ধ করেছেন অসংখ্য নাটকে অভিনয় করে। গেল কয়েক বছরে তিনি সিনেমাতেই মনোযোগী হয়েছেন। সরে এসেছেন নাটক থেকে। উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা। এর মধ্যে রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ছিল সুপারডুপার হিট। শরীফুল রাজ ও ইয়াশ রোহানের সঙ্গে জুটি বেঁধে এ ছবিতে মিম অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন। সিনেমার গানগুলোও সারা দেশের দর্শককে মুগ্ধ করেছে।

 

বিদ্যা সিনহা মিম

মিম প্রশংসিত হয়েছেন ‘দামাল’ সিনেমা দিয়েও। এটিও রাফির পরিচালিত সিনেমা। এখানেও মিমের বিপরীতে ছিলেন শরীফুল রাজ। সঙ্গে ছিলেন সিয়াম আহমেদও। সর্বশেষ মিম অভিনীত ‘মানুষ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। বাংলাদেশের সঞ্জয় সমাদ্দার পরিচালিত সিনেমাটি মূলত কলকাতার। এখানে মিম অভিনয় করেছেন নায়ক জিতের সঙ্গে পুলিশ অফিসার চরিত্রে।

বর্তমানে সিনেমার শুটিং থেকে খানিকটা বিরতিতে আছেন তিনি। তবে কাজ থেকে দূরে নন। সম্প্রতি ফুটওয়্যার ব্র্যান্ড বাটা বাংলাদেশের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঢালিউডের দুই তারকার নাম ঘোষণা করেছে। ঘোষিত তারকারা হলেন অভিনেতা আরিফিন শুভ ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নতুন এই দায়িত্ব নিয়ে বেশ উচ্ছ্বসিত মিম। তিনি বলেন, ‘বাটা বেশ প্রাচীন ও ঐতিহ্যবাহী একটি ব্র্যান্ড। বিশ্বের অনেক বড় তারকা এর সঙ্গে সম্পৃক্ত। এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হতে পেরে আমি খুবই আনন্দিত। বাটাকে ধন্যবাদ আমার ওপর আস্থা রাখার জন্য। আরিফিন শুভও রয়েছেন আমার সঙ্গে। আশা করছি আমরা দুজন বাটার প্রচারে ইতিবাচক ভূমিকা রাখতে পারব।’

বাটা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর দেবব্রত মুখার্জি বলেন, ‘শুভ ও মিম, তাদের অনন্য প্রতিভা, বৈচিত্র্য ও গুণের জন্য সুপরিচিত। যা বাটার ভাবমূর্তিকে আরও সমৃদ্ধ করবে।’

এদিকে মিম সর্বশেষ কাজ করেছেন ‘দিগন্তে ফুলের আগুন’ নামের ছবিতে। এখানে তিনি পান্না কায়সারের চরিত্রে অভিনয় করেছেন। এ সিনেমা নিয়ে মিম বলেন, ‘দিগন্তে ফুলের আগুন অসাধারণ একটি গল্পের সিনেমা। এতে আমি পান্না কায়সারের চরিত্রে অভিনয় করছি। ঔপন্যাসিক, গবেষক ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের জীবনী অবলম্বনে সিনেমাটির গল্প তৈরি হয়েছে। আশা করছি ভালো একটি গল্পের সিনেমা পাবে দর্শক।’ এ সিনেমাটি পরিচালনা করেছেন ওয়াহিদ তারেক।

বাংলাদেশ সময়: ২৩:৩০:৫৩   ১০০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ঢালিউড’র আরও খবর


পান্না কায়সারের চরিত্রে মিম
ইরানের ঐতিহ্যবাহী পোশাকে জয়া আহসান
প্রযোজকের বিরুদ্ধে মাহির অভিযোগ
ফেরার অপেক্ষায় নুসরাত ফারিয়া
অবশ্যই প্রেমে পড়তে চাই- নুসরাত ফারিয়া
স্ত্রীর চরিত্রে মিমশহীদুল্লাহ কায়সারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা
স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু
সৃজিতের ‘দশম অবতার’ ছবিতে নায়িকা চরিত্রে জয়া আহসান
এবারও কোরবানি দিলেন মিম
ঈদে মুক্তি পেল ৫ সিনেমা

আর্কাইভ