প্রযোজকের বিরুদ্ধে মাহির অভিযোগ

প্রথম পাতা » ঢালিউড » প্রযোজকের বিরুদ্ধে মাহির অভিযোগ
বুধবার, ১ নভেম্বর ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।। সম্প্রতি ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে একটি সিনেমার মাত্র একটি দৃশ্যে শুটিং করে চলচ্চিত্রটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি। ওই সিনেমায় কাজের জন্য নেওয়া পারিশ্রমিকের ৯ লাখ টাকাও ফেরত দিয়েছেন তিনি। ছবিটি করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি।

এভাবে সিনেমাটি থেকে ফিরে আসার বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাননি মাহি। তবে সম্প্রতি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, সিনেমার প্রযোজক গণমাধ্যমে যেই ভঙ্গিতে কথা বলেছেন তা পছন্দ হয়নি তার। মাহি বলেন, ‘আমি জানতাম না যে, আরেকজন নায়িকা না পেয়ে আমাকে ওই সিনেমায় নিয়েছেন তিনি। এটা হতেই পারে। তা দোষের কিছু না। কিন্তু প্রযোজক যে ভঙ্গিতে কথাটি গণমাধ্যমে বলেছেন, তা ভালো লাগেনি। আমাকে একজন ছোট নায়িকা হিসেবে বিবেচনা করেছেন প্রযোজক। যেটা দেখার পর বেশ বিরক্ত বোধ করেছি। যা আমার কাছে অপমানজনক মনে হয়েছে’।সিনেমার প্রযোজক কী বলেছিলেন? জানতে চাইলে মাহি বলেন, গণমাধ্যমকর্মীদের কাছে ওই প্রযোজক জানিয়েছেন, ছবিটি পরীমণিকে নিয়ে করার কথা ছিল। তাকেই কাজে নিতে চেয়েছিলেন। কিন্তু পরী রাজি না হওয়ায় মাহিকে নিয়েছেন।

চিত্রনায়িকা মাহি আরও বলেন, ‘সংবাদমাধ্যমে তার এভাবে কথা বলা আমার কাছে যথোপযুক্ত মনে হয়নি। আমাকে ছোট করা হয়েছে। আমার কাছে মনে হয়েছে—অন্যের ছেড়ে দেওয়া ছবিই করি আমি। তবে পরীমণির জন্য রাগ করিনি। তার সঙ্গে ব্যক্তিগত দ্বন্দ্ব আমার নেই। আমাদের সম্পর্ক ভালো। কিন্তু এ বিষয়ে প্রযোজকের ওয়ে অব টকিং ভালো লাগেনি আমার’।
‘ডার্ক ওয়ার্ল্ড’ থেকে ফিরে আসার কারণ জানালেন মাহি
নতুন সিনেমায় তানিয়া আহমেদ

ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান নায়িকা মাহির বিষয়ে বলেন, ‘শুরুর দিকে মাহি আমাকে জানিয়েছিলেন, তিনি এই ছবিতে আর কাজ করবেন না। তাকে ফিরিয়ে আনার চেষ্টা করেছি, কিন্তু কাজ হয়নি’।

জানা গেছে, চলচ্চিত্রটির একটি দৃশ্যে প্রথম দিন শুটিংয়ের পর প্যাকআপ হয় মাহিয়া মাহির কাজ। মাঝে একদিন বিরতির পর আবারও কাজ শুরুর কথা ছিল। এর মধ্যেই একটি ভিডিও নজরে আসে নায়িকার। যা দেখে বিরক্ত বোধ করেন এবং নির্ধারিত দিন আর শুটিংয়ে যাননি মাহি।

বাংলাদেশ সময়: ১৯:৩২:০৪   ৯১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ঢালিউড’র আরও খবর


পান্না কায়সারের চরিত্রে মিম
ইরানের ঐতিহ্যবাহী পোশাকে জয়া আহসান
প্রযোজকের বিরুদ্ধে মাহির অভিযোগ
ফেরার অপেক্ষায় নুসরাত ফারিয়া
অবশ্যই প্রেমে পড়তে চাই- নুসরাত ফারিয়া
স্ত্রীর চরিত্রে মিমশহীদুল্লাহ কায়সারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা
স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু
সৃজিতের ‘দশম অবতার’ ছবিতে নায়িকা চরিত্রে জয়া আহসান
এবারও কোরবানি দিলেন মিম
ঈদে মুক্তি পেল ৫ সিনেমা

আর্কাইভ