স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু

প্রথম পাতা » ঢালিউড » স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু
সোমবার, ২৪ জুলাই ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।।শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে আবার। বেশ কিছুদিন ধরেই এ গুঞ্জন চলছে। এরইমধ্যে একাধিকবার তাদের মধ্যে ঘনিষ্ঠতারও মিলেছে প্রমাণ। যুক্তরাষ্ট্রে একসঙ্গে তারা ঘুরে বেড়িয়েছেন, যোগ দিয়েছেন ঘরোয়া অনুষ্ঠানে। এবার অপু জানালেন, স্বামী-সন্তান নিয়ে সুখে দিন কাটাতে চান তিনি।

স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু

সম্প্রতি সংবাদমাধ্যমকে এ কথা বলেন অপু। ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) মহাখালী জোনাল অফিসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন শাকিব। সেসময় ওই আবেদন নিয়ে সালিশও বসেছিল। সেখানে শাকিব অনুপস্থিত থাকলে অপু উপস্থিত ছিলেন। সম্প্রতি ওই সালিশের একটি ভিডিও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। এরপরই অনেকের মনে শাকিব-অপুর বিচ্ছেদ নিয়ে জেগেছে সন্দেহ।এ প্রসঙ্গে অপু বলেন, ‘আমিও ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি করপোরেশনের তাদের সঙ্গে কথা বললে ভালো হয়। তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন।’

ওই সালিশের বর্ণনা অপুর থেকে শুনতে চাইলে অভিনেত্রী বলেন, ‘এটি একটি সেনসিটিভ ব্যাপার। আমি আগেভাগে বলতে চাই না। আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। শাকিব খানের উত্তরার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মালা বদল করেছিলেন তারা। যদিও বিয়ের খবরটি গোপন রেখেছিলেন এ জুটি। শুধু বিয়েই না সন্তান জন্মের খবরও গোপন রেখেছিলেন শাকিব-অপু।
২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আব্রাম খান জয়। ক্যারিয়ারের কথা চিন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখেন শাকিব-অপু।

বাংলাদেশ সময়: ২৩:২৭:০১   ১৬৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ঢালিউড’র আরও খবর


পান্না কায়সারের চরিত্রে মিম
ইরানের ঐতিহ্যবাহী পোশাকে জয়া আহসান
প্রযোজকের বিরুদ্ধে মাহির অভিযোগ
ফেরার অপেক্ষায় নুসরাত ফারিয়া
অবশ্যই প্রেমে পড়তে চাই- নুসরাত ফারিয়া
স্ত্রীর চরিত্রে মিমশহীদুল্লাহ কায়সারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা
স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু
সৃজিতের ‘দশম অবতার’ ছবিতে নায়িকা চরিত্রে জয়া আহসান
এবারও কোরবানি দিলেন মিম
ঈদে মুক্তি পেল ৫ সিনেমা

আর্কাইভ