চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার
রবিবার, ৫ নভেম্বর ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী

ভোলার চরফ্যাশনে শনিবার মধ্যরাতে যমুনা এক্সপ্রেস পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনায় চার বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

 

চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

রোববার (৫ নভেম্বর) দুপুরে গাড়িটির চালক হাসান ফরাজি চরফ্যাশন থানায় অজ্ঞাতনামা দুর্বৃত্ত উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। পুলিশ সেই মামলায় বিএনপির ওই চার নেতাকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করেছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, শনিবার মধ্যরাতে যাত্রীবাহী বাস যমুনা এক্সপ্রেসে আগুন দেওয়ার ঘটনায় আজ রোববার দুপুরে গাড়িটির চালক অজ্ঞাতনামা দুর্বৃত্ত উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় সন্দেহভাজন হিসেবে বিএনপির চার নেতাকে চরফ্যাশন শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চার বিএনপি নেতা হলেন- চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব মো. হাবিব, যুবদল নেতা মহিউদ্দিন, ছাত্রদল নেতা মঞ্জু ও মাহমুদ আলম।

ওসি আরও জানান, গ্রেফতারকৃত এই চার নেতা দাবি করছে তাঁরা এ ঘটনার সঙ্গে জড়িত নয়। তাদের চারজনের বিরুদ্ধে রিমান্ড চাওয়া হবে।

তবে চরফ্যাশন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর মালতিয়া অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা নিজেরাই গাড়িতে আগুন জ্বালিয়ে দিয়ে আমাদের বিএনপি তাদেরকে ফাঁসাচ্ছে। পুলিশ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের বিএনপি নেতাকর্মীদেরকে দমিয়ে রাখছে। মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদেরকে জেলে পাঠাচ্ছে। বাসে আগুন দেয়ার ঘটনার সঙ্গে বিএনপির কোনো নেতাকর্মী জড়িত নয় বলেও তিনি দাবি করেন।

উল্লেখ, শনিবার (৪ নভেম্বর) মধ্যরাতে চরফ্যাশনের নতুন বাসস্ট্যান্ড এলাকায় যমুনা এক্সপ্রেস পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে চরফ্যাশন ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ২০:৪২:১০   ৯১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

আর্কাইভ