দক্ষিণ আইচায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

প্রথম পাতা » দক্ষিণ আইচা » দক্ষিণ আইচায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা
শনিবার, ৫ আগস্ট ২০২৩



সেলিম রানা।।ভোলাবাণী।। ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় গলায় ফাঁস দিয়ে দীপ্তি রানী হাওলাদার (১৯) নামের এক গৃহবধুর আত্মহত্যার পর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দক্ষিণ আইচায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

গতকাল শুক্রবার(৪ আগস্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে দক্ষিণ আইচা থানার অধ্যক্ষ নজরুল নগর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের চর- হারিছ গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ নজরুল নগর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের রনজীৎ মিস্ত্রি’র ছেলে রিপন চন্দ্র মিস্ত্রির স্ত্রী। নিহত দীপ্তি রানী হাওলাদার বরিশাল জেলার দুধল ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড সুন্দরকাটি গ্রামের সুমির হাওলাদারের মেয়ে।দক্ষিণ আইচা থানার উপ-পরিদর্শক (এসআই) নেছার উদ্দিন জানান, নজরুল নগর ইউনিয়নের চর-হারিছ গ্রামের নিরমল ডাক্তার বাড়ির টিন সেটের একটি ঘড়ে নিহত দীপ্তি রানী হাওলাদার ও তার স্বামী রিপন চন্দ্র এবং শাশুড়ী তীর্থ রানী সহ মিলে বসবাস করেন। শুক্রবার ৪ আগস্ট বিকাল সাড়ে ৫ টার সময় স্বামী রিপন চন্দ্র মিস্ত্রির বসত ঘরের বারান্দার আড় কাঠের সঙ্গে দীপ্তি রানী ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে শাশুড়ী তীর্থ রানী ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে ঘটনা স্থলে পুলিশ গিয়ে নিহতের শরীরে সুরাতাল প্রতিবেদন শেষে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন।

নিহতের শাশুড়ী তীর্থ রানী জানান, গত চার মাস আগে আমার ছেলে রিপন চন্দ্র মিস্ত্রির সঙ্গে বরিশাল জেলার সুমির হাওলাদারের মেয়ে দীপ্তি রানীর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এরপর বিবাহ হয়। তখন থেকে তাদের সাংসারিক জীবন ভালোই চলছিল। হটাৎ মঙ্গলবার সকালে আমার ছেলের সঙ্গে দীপ্তি রানীর ঝগড়া হয়। ঝগড়াকে কেন্দ্র করে বাড়িতে আমার অনুপস্থিতির সুযোগে বিকালে আমার বসতঘরের বারান্দার আড়কাঠের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে আমি ডাক চিৎকার করতে থাকলে আমার ঘরের পাশ্ববর্তী রেখা রানী আগাইয়া আসলে আমার পুত্র-বধূ দীপ্তি রানীর গলা থেকে ওড়না ছুটাইয়া তাকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহের সুরাতাল প্রতিবেদন শেষে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহতের স্বামী রিপন চন্দ্র মিস্ত্রি ঘটনারদিন ঝগড়ার বিষয় অস্বীকার করে সাংবাদিকদের বক্তব্য দিতে অস্বীকৃতি জানান।

দক্ষিণ আইচা থানার (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে আত্মহত্যার প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:৫৭:২৬   ১০৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি

আর্কাইভ