দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

প্রথম পাতা » দক্ষিণ আইচা » দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
রবিবার, ২১ জানুয়ারী ২০২৪



সেলিম রানা।। ভোলাবাণী।।

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার  চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়া ও চরমানিকা ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদারের মৃত্যুতে চরমানিকা আওয়ামী লীগের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

 

দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিতগতকাল শনিবার (২০ জানুয়ারী) দুপুরে  দক্ষিণ আইচা সৌদি হাসপাতালের নিচ তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

সভায় চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ আখনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৪ চরফ্যাশন-মনপুরা আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

 

সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব-  চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়া ও সাবেক সভাপতি ও বতমান চেয়ারম্যান আলহাজ্ব  শফিউল্লাহ হাওলাদার সহ তাদের দুইজনের দীর্ঘ রাজনৈতিক জীবনের ভালো দিগগুলো তুলে ধরে বলেন, আমরা দুইজন ত্যাগী সৎ,আদর্শবান এবং প্রবীন আওয়ামী লীগ নেতা হারিয়েছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করি। এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাদের দুই পরিবারের বিপদে আপদে সবসময়ই আমি পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

 

 

এর আগে এমপি জ্যাকব চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়ার কবর জিয়ারত শেষে তার পরিবারের সাথে কৌশল বিনিময়ে করে শোকসন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জানান। পরে এমপি জ্যাকব দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দক্ষিণ আইচা সৌদি হাসপাতালের নিচে এসে অনুষ্ঠানের শুরুতেই আওয়ামী লীগ সভাপতি আব্দুর রব মিয়া ও চেয়ারম্যান আলহাজ্ব  শফিউল্লাহ হাওলাদারোর স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

 

পরিশেষে এমপি জ্যাকব-চরমানিকা ইউনিয়নের গরীব দুস্ত ও অসহায় ২৪০ জন নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক জামাল মহাজন, উপজেলা পৌর মেয়র মোরশেদ,  চরকুকরি মুকররি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর  রহমান স্বপন সহ স্থানীয় নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর শুক্রবার রাত ১.২৫ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ল্যাবএইড হাসপাতালে উপজেলার চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক সফল আওয়ামী লীগের সভাপতি ও বতমান চেয়ারম্যান আলহাজ্ব  শফিউল্লাহ হাওলাদার মৃত্যুবরণ করেন। এরপর গত ১৩ জানুয়ারী শনিবার দুপুর  ১২ টার দিকে ঢাকা ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সফল সাবেক চেয়ারম্যান আব্দুর রব মিয়া ইন্তেকাল করেন।

বাংলাদেশ সময়: ১৯:৪৭:৪২   ১০৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ধান ক্ষেতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক

আর্কাইভ