চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন

প্রথম পাতা » ঝালকাঠি » চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
সোমবার, ১ জানুয়ারী ২০২৪



সেলিম রানা।। ভোলাবাণী।। 

 

নতুন বছরকে স্বাগত জানিয়ে আগামীর স্বপ্ন কে লালনে দক্ষিণ আইচায় উৎসবমুখর পরিবেশ বই উৎসব উদযাপন হয়।

চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপনসোমবার (১লা জানুয়ারী) ভোলা জেলার দক্ষিণ আইচা থানার চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন হয়। সোমবার সকাল ১০ টার বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং অভিভাবকরা উপস্থিত হন। ছাত্র-ছাত্রীদের মধ্যে ছিলো আনন্দের বন্য। বই উৎসব অনুষ্ঠানে চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদ উল্যাহ এ র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ও কুকরী মুকররি ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, তিনি বলেন, সারাদেশের কর্মসূচী অনুযায়ী আজকে এই বই বিতরণ করা হচ্ছে, ১লা জানুয়ারী সারাদেশে মাধ্যমিক ও প্রাথমিক

শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নতুন বছরে নতুন বই তুলে দেয়া অত্যান্ত কঠিন কাজ। এই কঠিন কাজ বাস্তবায়ন হচ্ছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায়। এছাড়াও উপস্থিত ছিলেন চরমানিকা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক মেম্বার, চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী মোঃ মিজানুর রহমান, আব্দুল ছালাম, মোঃ লোকমান , মোঃসাইফুল ইসলাম, দক্ষিণ আইচা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রানা, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মমিন। আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, শিক্ষক ও অভিভাবক বৃন্দ।

 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইউনুছ । ছাত্র-ছাত্রীরা নতুন বছরের পাঠ্যবই পেয়ে তাদের মনের আনন্দের অভিব্যাক্তি প্রকাশ করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে এই বই উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪:৪৬:০৩   ১৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ঝালকাঠি’র আরও খবর


চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
ঝালকাঠিতে বাস উল্টে পুকুরে পড়ে নিহত ১৭
ঝালকাঠির বিলাতি গাব যাচ্ছে সারাদেশে

আর্কাইভ