দের লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধে

প্রথম পাতা » দুলার হাট » দের লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধে
বুধবার, ১২ এপ্রিল ২০২৩



ভোলাবাণী।। দুলারহাট প্রতিনিধি।।

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে সরকারি চাকরি দেওয়ার নাম করে ১লক্ষ ৫০হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ-সম্পাদক সুমন মাতাব্বর ও দুলারহাট থানা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজউদ্দিন গাছির বিরুদ্ধে।

দের লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধেবুধবার ১২ এপ্রিল সকালে ভিকটিমের ভাই…. শরীফ হোসেন মুন্না(১৮) এর একটি ভিডিও বার্তায় দেখা যায়, স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এর নিকট ১লক্ষ ৫০হাজার টাকা ফেরত ও কঠোর বিচারের দাবি জানাতে দেখা যায়।

ঘটনা সূত্রে জানা যায়, উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোঃ জাহাঙ্গীরের ছোট ছেলে শরিফ হোসেন মুন্না কে তার বড় ভাইয়ের জন্য কিছুদিন পুর্বে পটুয়াখালী পায়রা বন্দরে একটি সরকারি চাকুরীর প্রস্তাব করেন নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন মাতব্বর ও দুলারহাট থানা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন গাছি। চাকুরির সুত্রে ভুক্তভোগীর বাবা মার সাথে তাদের ১লক্ষ ৫০টাকা চুক্তি হয়। গত ১০ই এপ্রিল ১৭রমজান ভুক্তভোগী তার বাবা তাদের হতে ১লক্ষ টাকা সোপর্দ করে ও বাকি ৫০হাজার টাকা চাকরিতে যোগ দেওয়ার পরে দিবে বলে চুক্তিবদ্ধ হয়।

গত ১১ই এপ্রিল ভুক্তভোগী আরীফ পায়রা বন্দরে তার কর্মস্থলে যেয়ে জানতে পারেন তিনি একটি প্রোজেক্টের সিকিউরিটি গার্ড সময় সাময়িক চাকরিতে নিয়োগ পেয়েছেন এটি কোনো সরকারি চাকরি না।

ভুক্তভোগী আরিফের বাবা জাহাঙ্গীর আলম বলেন আমার ছেলে কে সরকারি চাকরির কথা কথা বলে আমার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। আমার ছেলে চাকরি করতে যেয়ে আমাকে মুঠোফোনে জানায় এটা একটি প্রোজেক্টের সিকিউরিটি গার্ড সময় সাময়িক চাকরি। আমাদের সাথে তারা প্রতারণা করেছে। আমি গতকাল তাদের কাছে টাকা চাইতে গেলে তারা আমাকে আমার ছেলে কে প্রাণনাশের হুমকি দেয়। আমি জ্যাকব ভাইয়ের কাছে এর উপযুক্ত বিচার চাই ও আমার টাকার ফেরত চাই।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনাটি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইলে লোকজনের সাথে প্রতারণার কথা ভেসে আসে।

বাংলাদেশ সময়: ২২:৩৬:৪৩   ৯৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দুলার হাট’র আরও খবর


চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
দুলারহাটে নারীকে প্রকাশ্যে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২
চরফ্যাশনে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
চরফ্যাশনে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ২
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার - ১
দুলারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১
দুলারহাটে দুই মাদক কারবারি আটক করেছে পুলিশ

আর্কাইভ