শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশে লালমোহন-তজুমদ্দিনকে দেশের মানুষ স্মার্ট উপজেলা হিসেবে চিনবে: ইঞ্জিনিয়ার আবু নোমান

প্রথম পাতা » তজুমদ্দিন » শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশে লালমোহন-তজুমদ্দিনকে দেশের মানুষ স্মার্ট উপজেলা হিসেবে চিনবে: ইঞ্জিনিয়ার আবু নোমান
বুধবার, ১২ এপ্রিল ২০২৩



বিশেষ প্রতিবেদক ॥ভোলাবাণী।।
ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সি.আই.পি) একজন সৃষ্টিশীল নান্দনিক মানুষ, তিনি দেশপ্রেমী, দৃঢ়প্রত্যয়ী, আপসহীন, নিরন্তর সংগ্রাম করা একজন মানুষ। এই দায়বদ্ধতা থেকে দেশের মানুষের সেবা করার লক্ষে, তিনি সবসময় নিজেকে সামাজিক এবং রাজনৈতিক কর্মকা-ে নিয়োজিত রেখেছেন।

ইঞ্জিনিয়ার আবু নোমান

তিনি তাঁর আদর্শিক জীবন থেকে নেওয়া শিক্ষার আলোকে, তাঁর মেধা, শ্রম, শক্তির মাধ্যমে লালমোহন-তজুমদ্দিনের মানুষের জীবন মান পরিবর্তন করতে চান। তিনি লালমোহন-তজুমদ্দিনের শিক্ষার গুণগত মানবৃদ্ধি করে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে চান। তিনি বিশ্বাস করেন দারিদ্র দূরীকরণে শিক্ষায় সর্বশ্রেষ্ঠ বিনিয়োগ। তিনি লালমোহন-তজুমদ্দিনে শিল্প কারখানা স্থাপন করে বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চান। তিনি কৃষিক্ষেত্রে নানামুখী উদ্যোগ গ্রহণের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধি এবং কৃষি পণ্য সঠিকভাবে বাজারজাত করনের মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করতে চান। সরকারের নেওয়া বিভিন্ন প্রকল্পের সুফল ও সরকার দেওয়া সকল সুবিধা যাতে জনগণ সঠিকভাবে পায় তিনি তা নিশ্চিত করতে চান। সড়ক, সেতু-কালভার্ট নির্মাণ, স্কুল-কলেজ নির্মাণ, মসজিদ-মাদরাসা নির্মাণ, হাটবাজারের উন্নয়ন, সাইক্লোন শেল্টার নির্মাণ ও পুনর্বাসন, খাল খনন ও সংস্কার প্রভৃতির লক্ষ্যে সরকারের দেওয়া বাজেটের অর্থ যাতে, সঠিকভাবে ব্যয় করা হয় তিনি তা নিশ্চিত করবেন। ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সি.আই.পি) বলেন, আমি আমার মেধা ও কঠোর পরিশ্রম দিয়ে সফলতা অর্জন করেছি। মহান আল্লাহতালা আমাকে জীবনে অনেক কিছু দিয়েছেন। লালমোহন-তজুমদ্দিনে আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আমি চাই জননেত্রী শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশে লালমোহন-তজুমদ্দিনকে দেশের মানুষ স্মার্ট উপজেলা হিসেবে চিনবে।

বাংলাদেশ সময়: ২২:৩১:১৭   ৯৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


জনবল সংকটে ও ডাক্তারদের খামখেয়ালিতে তজুমদ্দিন হাসপাতালে চিকিৎসাসেবা নাজুক ॥
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
তজুমদ্দিনে গণহত্যা দিবস পালিত ॥
তজুমদ্দিনে প্রতিবন্ধী শিশুকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ॥
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
তজমদ্দিনে পল্লীসেবার আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥

আর্কাইভ