বাবা মাযের উপর অভিমান করে মনপুরায় কলেজ ছাত্রের আত্নাহত্যা

প্রথম পাতা » প্রধান সংবাদ » বাবা মাযের উপর অভিমান করে মনপুরায় কলেজ ছাত্রের আত্নাহত্যা
মঙ্গলবার, ৪ এপ্রিল ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি।।ভোলার মনপুরায় মোবাইল কিনে না দেওয়ায় বাবা-মা’র ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্নাহত্যা করে কলেজ ছাত্র মোঃ রাব্বি।

কলেজ ছাত্র রাব্বিসোমবার ভোর ৬ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সালাউদ্দিনের বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সকাল ১০ টায় লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ভোলা জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

এর আগে মনপুরা থানায় একটি ইউডি মামলা হয় বলে নিশ্চিত করেন মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ। যার মামলা নং- ৫।

অভিমানে আতœহত্যা করা কলেজ ছাত্রটি হলেন, উপজেলার সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ও উপজেলা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা ওমান প্রবাসী মোঃ সালউদ্দিনের ছেলে মোঃ রাব্বি (১৮)।
জানা গেছে, রোববার রাতে কলেজ ছাত্র রাব্বি মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য মায়ের কাছে বায়না করে। ওই ছাত্রের মা মোবাইল কিনে দিতে অস্বীকৃতি জানায়। পরে মা নিজের মোবাইল ফোনে ওই ছাত্রের বাবা ওমান প্রবাসী সালাউদ্দিনকে ফোন করে বিষয়টি অবহিত করে। পরে মা’র মোবাইল ফোনে ওমান প্রবাসী বাবা ওই ছাত্রকে রাগারাগি করে। পরে ওই ছাত্র রোববার রাত সাড়ে ১১ টার দিকে অভিমান করে ঘর থেকে বের হয়ে যায়।

পরে ছেলেকে খুঁজতে বের হয় মা সহ প্রতিবেশীরা। একপর্যায়ে খোঁজাখুজির পর রাত দেড় টায় বাড়ির পাশে পুকুর পাড়ে গাছের সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় রাব্বিকে দেখতে পায়। পরে স্থানীয় চৌকিদার পুলিশেকে জানালে ভোর ৬ টায় পুলিশ ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে। পরে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ভোলা জেলা হসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, গলায় ফাঁস দেওয়া অবস্থায় কলেজ ছাত্রে লাশ উদ্ধার করে সরেতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য ভোলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা করা হয়। ময়নাতদন্তের ওপর ভিত্তি করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জনান,পুলিশের প্রাথমিক তদন্তে পাওয়া যায়, কলেজ ছাত্র রাব্বিকে মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মা’র ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্নাহত্যা করে।

বাংলাদেশ সময়: ৯:৩১:৫৯   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥

আর্কাইভ