গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ

প্রথম পাতা » প্রধান সংবাদ » গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।। অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ, জনগনের ভোট লাগবে। তাই জনগনের কাছে ছুটে চলেছি। জনগন ভোট দিলে চেয়ারম্যান নির্বাচন হব। কেউ গুজব ছড়াবেন না, গুজবে কেউ কান দেবেন না, আপনাদের ভোট মূল্যবান সম্পদ কেউ জোড় করে ছিনিয়ে নিতে পারবেনা। হুমকি দিয়ে ভোট থেকে জনগনকে দুরে রাখার চেষ্টা করবেন না। আমি সুখে-দুঃখে, মহামারি ও প্রাকৃতিক দূর্যোগে আপনাদের সাথে ছিলাম, আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

 

চরসামাইয়া ইউনিয়নের শান্তির হাটে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে রাখছেন আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া

সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যার পরে চরসামাইয়া ইউনিয়নের শান্তির হাটে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া এসব কথা বলেন।

এসময় তিনি আরোও বলেন, আমি কারো গিবত বলিনা আর বলবোনা। প্রতিপক্ষ শুধু গুজব ছড়িয়ে ভোট ছিনিয়ে নিয়ার চেষ্টা করছেন, তা ভোটার মাটি তে হবেনা। নেতা কাউকে ভোট করতে না বলেননি, আমাকে আগেও যেমন দোয়া দিয়েছেন এখনও দোয়া দিয়ে দিয়েছেন। যদি নেতা ভোট করতে না বলতেন তা হলে আমাকে ডেকে বলতেন ইউনুছ তুমি ভোট করোনা। আমি কোন দিন নেতার কথা অমান্য করিনি। আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের প্রতি জুলুম-নির্যাতন চালাতে আসিনি। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করিনা। আমি কারো গিবত বা গুজব নিয়ে মাঠে নামিনি,

বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কারো কাছ থেকে কোন কাজে এক কাপ চাও খাইনি। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম। আরেকটি বিষয় জেনে রাখুন, নির্বাচন কমিশন ভোটের সিডিউল দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার দল থেকে প্রার্থী ও প্রতীক দেয়া বন্ধ করে দিয়ে নির্বাচন উন্মক্ত করে দিয়েছেন। যে কেউ নির্বাচন করতে পারবেন। কাউকে বাধা, হুমকি, দামকি ও কোন প্রকার গুজব ছড়ানো যাবেনা। মনে রাখবেন আমিও জেলা আওয়ামী লীগের কর্মী, আমাকে ধাক্কা দিবেন? আমি কি বসে থাকবো? আপনারা আমাকে সমর্থ দিয়ে সাথে আছেন। বাকীরাও আমাকে তাদের বুকে টেনে নিবে।

আগামী ২১ মে ভোট, আপনারা কেন্দ্রে যাবেন, পছন্দের প্রার্থীকে ভোট দিবেন এবং বিকালে ফল নিয়ে বাড়ি ফিরবেন। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ বলেন, এবার ভোটার ও নেতা-কর্মীদের মধ্যে নির্বাচন নিয়ে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে। ভোটারদের মনের আশা পুরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বর বলেন, আপনারা আমার প্রাণ, আমি আপনাদের-ছেলে, ভাই, ভাতিজা। আপনারা আমাকে আপনাদের প্রতিনিধি করে ১২ বছর আপনাদের সেবা সুযোগ দিয়েছেন। তেমনি সদর উপজেলায় চেয়ারম্যান পদে ইউনুছ মিয়াকে ভোট দিয়ে আপনাদের পাশে সবার পাশে রাখে সেবা করার জন্য পাশে রাখবেন।

চরসামাইয়া ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জামাল উদ্দিন ভুট্টো মহাজন, মিজানুর রহমান, আবুল কালাম মাতাব্বর। এছাড়াও ইউনুছ মিয়া পশ্চিম ইলিশা, ভেদুরিয়া, বাপ্তা ও শিবপুরের মধ্য রতনপুরে কয়েকটি উঠান বৈঠক করেন। উঠান বৈঠকে বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও হাজার হাজার স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ৯:৩৫:৩৪   ৩৮৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আজ থেকে সমুদ্রে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন
ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনা শেষ ভোলায় আগামিকাল ভোটের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি
বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব

আর্কাইভ