ভোলায় মেজর হাফিজ বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় মেজর হাফিজ বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে
শনিবার, ১১ মার্চ ২০২৩



ইব্রাহিম আকতার আকাশ।।ভোলাবাণী।। বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেন, সরকার জনগণকে তোয়াক্কা করে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগাম ছাড়া। সব কিছুর দাম জনগণের ক্রয় ক্ষমতার বাহিরে। আজকে বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে। আমরা গোলামী করে বাঁচতে চাই না। আমরা মাথা উঁচু করে বাঁচতে চাই।

বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে মেজর হাফিজশনিবার (১১ মার্চ) দুপুরে বিএনপি আয়োজিত মানববন্ধন ও সমাবেশে ভোলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ তাদের নির্বাচনী অঙ্গীকার নিবার্চনের পর দিনই ভুলে যায়। মনোনিবেশ করে এ দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। দেশে গণতন্ত্র নেই। দেশের মানুষ বাঁচতে চায়।

মেজর হাফিজ আরও বলেন, এই সরকার এখন আতংকিত। তারা জানে তাদের সময় শেষ হয়ে এসেছে। বাংলাদেশে অত্যাচার নিযার্তন করে বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না। বাংলাদেশে অতীতে কোন আন্দোলন ব্যর্থ হয়নি। আমাদের আন্দোলনও ব্যর্থ হবে না। এ বছর শেষ হবার আগেই গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাবো, ইনশাআল্লাহ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তেল, গ্যাস, বিদ্যুতসহ নিত্যপণ্যের দাম কমানো, খালেদা জিয়াসহ দলের নেতা-কর্মীদের নি:শর্ত মুক্তিসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে ভোলা জেলায় বিএনপি মানবন্ধন ও সমাবেশ করেছে।

আজ দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে ভোলার বিভিন্ন উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা অংশ নেয়। জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে মানবন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ।

এছাড়া বক্তব্য রাখেন, ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিমুদ্দিন আলম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক মুক্তিযোদ্ধা শফিউর রহমান কিরণ, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফসহ জেলা বিএনপি এবং সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:০৯:২৭   ৭৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ