বাফুপে আবারো কাজী সালাউদ্দিন

প্রথম পাতা » খেলাধূলা » বাফুপে আবারো কাজী সালাউদ্দিন
রবিবার, ৪ অক্টোবর ২০২০



---গাজী মো. তাহেরুল আলম।। ভোলাবাণী।। দেশের ফুটবল ইতিহাসের একসময়কার মাঠ কাঁপানো ফুটবলার যেভাবে দলের জন্য জয় ছিনিয়ে এনেছেন,ঠিক সেইবাবেই যেনো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে অবিরাম আধিপত্য দেখিয়ে চলছেন কাজী মো. সালাউদ্দিন। বাফুফের ৩ নভেম্বর, শনিবার ২১ সদস্যের নির্বাহী কমিটির নির্বাচনে শীর্ষ পাঁচটিসহ ১৪ পদে বিজয়ী হয়েছেন তার নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদের প্রার্থীরা।

শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ পেয়েছে ৬টি সদস্য পদ। দুই প্রার্থী তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ মহি সমান ৬৫ টি করে ভোট পাওয়ায় একটি সহ-সভাপতি পদে আগামী ৩১ অক্টোবর পুনরায় ভোট হবে।

সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও তিনটি সহ-সভাপতির পর ৯টি সদস্য পদ পেয়ে রীতিমতো জয়জয়কার কাজী সালাউদ্দিনদের। সম্মিলিত পরিষদ থেকে যে ৬ জন সদস্য পদে হেরেছেন তারা হলেন- শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, আসাদুজ্জামান মিঠু ও সৈয়দ রিয়াজুল করিম। সমন্বয় পরিষদ থেকে সদস্য পদে বিজয়ী ৬ জন হলেন- আবদুল ওয়াদুদ পিন্টু (৮৬ ভোট), আরিফ হোসেন মুন (৮৫), টিপু সুলতান (৮১), আমের খান (৬৯), সাইফুল ইসলাম (৬৯) ও মহিদুর রহমান মিরাজ (৬৮)।

সম্মিলিত পরিষদের বিজয়ী সদস্যরা হলেন- জাকির হোসেন চৌধুরী (৮৭ ভোট), বিজন বড়ুয়া (৮৫), নুরুল ইসলাম নুরু (৮৪), মাহিউদ্দিন আহমেদ সেলিম (৮৪), সত্যজিৎ দাশ রুপু (৭৬), ইলিয়াস হোসেন (৭৫), ইমতিয়াজ হামিদ সবুজ (৭৪), মাহফুজা আক্তার কিরণ (৭০) এবং হারুনুর রশিদ (৭০)।

বাফুফের নির্বাচনে বিদায়ী কমিটির যারা হেরেছেন তারা হলেন- সভাপতি পদে বাদল রায় (গতবার ছিলেন সহ-সভাপতি), সহসভাপতি পদে আমিরুল ইসলাম বাবু (গতবার ছিলেন সদস্য), সদস্য পদে হেরেছেন শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র ও ইকবাল হোসেন।

জয়ী হয়েছেন যে ২০ জন

সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান মানিক।

সদস্য- জাকির হোসেন চৌধুরী, আবদুল ওয়াদুদ পিন্টু, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, টিপু সুলতান, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

বাংলাদেশ সময়: ৯:১২:৫৯   ১৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধূলা’র আরও খবর


আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজতামিম-রিশাদ ঝড়ে টাইগারদের সিরিজ জয়
শান্তর সেঞ্চুরি ও মুশফিকের ব্যাটিং নৈপুর্নে সিরিজে এগিয়ে বাংলাদেশ
ভোলায় ক্ষুদে ফুটবলারদের সংবর্ধনা
মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজে উদ্যোগে বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত ॥
বাংলাদেশ-শ্রীলংকা টি টুয়েন্টিছয় মেরে জয় এনে দিলেন শান্ত
মাহমুদউল্লাহ ও জাকেরের ঝড়ো ব্যাটিংয়েও জিততে পারলো না বাংলাদেশ
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
মেসির সঙ্গে খেলতে চান নেইমার

আর্কাইভ