চরফ্যাশনে গাঁজাসহ চার যুবককে আটক করেছে পুলিশ।

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে গাঁজাসহ চার যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার, ৭ সেপ্টেম্বর ২০২০



ভোলাবাণী ।।চরফ্যাশন অফিসঃচরফ্যাশনে ১০গ্রাম গাঁজাসহ ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে চরফ্যাশন থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন।

চরফ্যাশনে গাঁজাসহ চার যুবককে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে ইমন হোসেন(২২) একই ইউনিয়নের পুর্ব চর উম্মেদ গ্রামের ৯ নং ওয়ার্ডের মোহাম্মদ ইসলামের ছেলে শাইফুল ইসলাম(১৮),ওই ইউনিয়নের রায়চাঁদ বাজার এলাকার ৪নং ওয়ার্ডের চাঁন মিয়ার ছেলে আজাদ(২১) এবং চরফ্যাসন পৌরসভা ২ নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে আশরাফ(১৮)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।পুলিশ জানায়, গ্রেফতারকৃত যুবকরা পার্শ্ববর্তী উপজেলা লালমোহনে রমাগঞ্জ ইউনিয়ন থেকে চরফ্যাশন এসে দ্বীর্ঘদিন যাবত মাদক বেচা-বিক্রি করে আসছিলো। এমন খবর পুলিশের কাছ থাকলেও প্রমানের অভাবে তাদেরকে গ্রেফতার করা যায়নি। রোববার রাতে গ্রেফতারকৃত যুবকরা চরফ্যাসন ফায়ার সার্ভিস ষ্টেশন এলাকায় মাদক বেচা- বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. নুরুজ্জামানের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের বাসিন্ধারা জানান,ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি মোসলেউদ্দিন লিটনের ভাতিজা সোয়েব বিভিন্ন শ্রেনীর কলেজ ছাত্র ও কিাশোরদের দিয়ে মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছেন। তার ব্যবহারিত মোটর সাইকেল নিয়েই যুবকরা ফোন কলের মাধ্যামে বিভিন্ন এলাকায় মাদক সরবারাহ করে থাকেন। ওই এলাকার বাসিন্ধাদের অভিযোগে অভিযুক্ত সোয়েব এর মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।

চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, গ্রেফতারকৃত যুবকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১২:১০:১৯   ৯৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ