চরফ্যাশন শিক্ষা অফিসের অফিস সহকারীকে লাঞ্চিতের অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশন শিক্ষা অফিসের অফিস সহকারীকে লাঞ্চিতের অভিযোগ
বুধবার, ২২ জুলাই ২০২০



চরফ্যাশন অফিস,ভোলা বানী॥
চরফ্যাশন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী মো.আবদুস সাত্তারকে  প্রাথমিক বিদ্যালয়ের একজন  সহকারি শিক্ষক লাঞ্চিত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। দুই জন প্রধান শিক্ষকের সমন্বয় বদলীর প্রস্তাব পাঠানোর ৩মাস পর  বুধবার অফিস সহকারী সাত্তারের কক্ষে এঘটনা ঘটেছে বলে জানাগেছে। এঘটনায়  শিক্ষক এবং শিক্ষা অফিসে কর্মরতদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অফিস সহকারী আবদুস সাত্তার জানান, উপজেলার মধ্য পূর্ব হামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মো. ছাবের আহমেদকে ৬৯নং মিয়াজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  এবং ৬৯নং  মিয়াজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মো.নাছির উদ্দিনকে  মধ্য পূর্ব হামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  বদলীর জন্য বিগত ১৬মার্চ জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে প্রস্তাব পাঠান উপজেলা শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী। এই বদলীতে প্রধান শিক্ষক ছাবের আহমেদ’র আপত্তি না থাকলেও  ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহাবুবুর রহমান ফারুক প্রধান শিক্ষক চলতি বছরের অক্টোবর মাসে অবসরে গেলে পদটি খালি থাকলে তিনি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন এমন চিন্তা ভাবনা থেকে নাছির উদ্দিনকে প্রধান শিক্ষক হিসেবে বিদ্যালয়টিতে দেয়ার প্রস্তাবে বিরোধীতার করেন এবং অফিস চলাকালীন অফিসে ঢুকে অযথা তর্কে জড়িয়ে তাকে লাঞ্চিত করেন।অভিযুক্ত শিক্ষক মাহাবুবুর রহমানের মোবাইল ফোনে একাধিক বার চেষ্টা করেও সংযোগ না পাওয়ায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য নেয়া যায়নি।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী জানান, ঘটনার সময় আমি অফিসে ছিলাম না। সাত্তারকে লাঞ্চিতের বিষয়টি সে আমাকে জানিয়েছে। আমরা বিষয়টি নিয়ে বসবো।

বাংলাদেশ সময়: ১৭:৫৩:৫৪   ২১০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ