বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাসন উপজেলা কমিটি ঘোষনা।

প্রথম পাতা » চরফ্যাশন » বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাসন উপজেলা কমিটি ঘোষনা।
শুক্রবার, ৩ জুলাই ২০২০



চরফ্যাসন প্রতিনিধি।।ভোলা বাণী।।
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন(বিওজেএ)’র চরফ্যাসন উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। চরফ্যাসন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক সমকাল ও আগামী নিউজ ২৪ডট কম’র চরফ্যাসন প্রতিনিধি নোমান সিকদারকে সভাপতি ও চরফ্যাশন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও ভোলা বানী ডট কম’র চরফ্যাসন ব্যুরো প্রধান মিজান নয়নকে সাধারণ সম্পাদক করে বুধবার সন্ধ্যায় চরফ্যাসন প্রেসক্লাবে আয়োজিত সভায় উপস্থিত সংবাদকর্মীদের সম্মতিক্রমে প্রধান অতিথি বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ)’র ভোলা জেলা শাখা কমিটির সভাপতি খলিল উদ্দিন ফরিদ ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করেন।

বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাসন উপজেলা  কমিটি ঘোষনা।

কমিটিতে চরফ্যাসন নিউজ ২৪ ডট নেট এর বার্তা সম্পাদক ইয়াছিন্ আরাফাতকে সিনিয়র সহসভাপতি করা হয়েছে। সহসভাপতি হয়েছেন যথাক্রমে জামাল মোল্লা (দৈনিক সংবাদ ও শীর্ষ বানী ডট কম) , কামাল মিয়াজী (দৈনিক দিনকাল) কামরুল সিকদার(কালের কণ্ঠ ও সিএনআই ডট কম)।
যুগ্ম সাধারন সম্পাদক হয়েছেন শাহাবুদ্দিন সিকদার (মানব জমিন ও ইয়াং ভয়েজ ডট কম), মাইনুদ্দিন জমাদার (যায়যায়দিন ও জিএসএন নিউজ ডট কম), এস আই মুকুল (প্রকাশক চরফ্যাসন নিউজ ২৪ ডট নেট ) , নুরুল্লাহ ভুইয়া (নতুন কাগজ ও নিউজ ৭১ ডট কম)
সহ সাধারণ সম্পাদক হয়েছেন এম লোকমান হোসেন (সংগ্রাম ও বরিশাল বানী ডট কম), সেলিম রানা (আমার সংবাদ ও সময়ের খবর ডটকম), রিয়াজ মোর্শেদ(আমাদের বরিশাল ও স্বাধীন কথা ডট কম)।
কমিটিতে মাহাবুবুর রহমান নাজমুল (দৈনিক জনতা ও প্রতিদিন বাংলাদেশ ডটকম) মেহেদি হান্নান(এশিয়ান টিভি ও ঢাকা বার্তা ডটকম), মাহাফুজুর রহমান মোমিন (সময়ের চিত্র ও উপকূল নিউজ ডটকম), আরিফুর রহমান রাসেল (নতুন কাগজ ও ভোলা বানী ডটকম)কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ।
দ্বীপ কন্ঠ নিউজ ডট কম এর কামরুল হাসান সাজুকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, বেলাল মাহমুদকে (ভোলা বাণী ডট কম)আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক,
আমার সংবাদ ও লক্ষীপুর ৭১ ডট কম’র আবদুল্লাহ আল নোমানকে ধর্ম বিষয়ক সম্পাদক। ভোরের কাগজ ও সময় সংবাদ’র প্রতিনিধি সোয়েব চৌধুরীকে দপ্তর সম্পাদক, আলোকিত সকাল ও বাংলার কন্ঠস্বর’র আক্তারুজ্জামান সুজনকে তথ্য ও যোগাযোগ সম্পাদক করা হয়েছে। কমিটিতে নির্বাহী সদস্য হয়েছেন এম আমির হোসেন (যুগান্তর ভোলা  দক্ষিন ও আলোকিত ভোলা ডট কম), এ আর এম মামুন (জনকন্ঠ ও সময়ের চিত্র), শহিদুল ইসলাম দুলাল(বরিশালের কথা), আদিত্য জাহিদ আমাদের সময় ও উপকূল নিউজ ডট কম), কামরুজ্জামান(নয়াদিগন্ত), আবুল খায়ের নাজু (দৈনিক আজকের বরিশাল), শরিফুল আলম শোয়েব (দেশ আলো ডট কম),তাপস দেবনাথ( দক্ষিনাঞ্চল ও দেশ আলো ডট কম), সদস্য হয়েছেন আশোক শাহা(খবর পত্র), খোরশেদ আলম ( আমার সংবাদ), মাহাবুবুর রহমান আপন (সত্যের সন্ধানে), আওলাদ হোসেন শামীম, দেশ সংবাদ ডট কম), আরিফুর রহমান (বরিশাল ক্রাইম), জসিম পাটোয়ারী( কালের খবর ও উপকূল নিউজ),নাফিজ পাটোয়ারী( বাংলার কলম), ফরিদ উদ্দীন( নতুন কাগজ), মো,ছায়েদ( বিপ্লবী বাংলাদেশ), জিহাদুল ইসলাম(তরুন কন্ঠ ও আজকের দেশ বানী ডট কম) ও সিরাজুল ইসলাম দেশ জনতা ও স্বদেশ প্রতিদিন।
চরফ্যাশন প্রেসক্লাবের সহ সভাপতি যুগান্তর চরফ্যাশন(দক্ষিণ) প্রতিনিধি এম আমির হোসেনের সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষে অনুষ্টিত এ সভায় বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এম আবু সিদ্দিক, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি এ আর এম মামুন, দৈনিক সমকাল প্রতিনিধি নোমান সিকদার, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, দৈনিক সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা, মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, কালের কষ্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, দৈনিক জনতা প্রতিনিধি মাহাবুবুর রহমান, নতুন কাগজ প্রতিনিধি নুরুল্লাহ ভুইয়া, চরফ্যাশন নিউজ ডট নেট’র প্রকাশক এস আই মুকুল, ভোরের কাগজ প্রতিনিধি শোহেব চৌধুরী, এশিয়ান টিভি’র প্রতিনিধি মেহেদি হান্নান ও বাংলার কলম প্রতিনিধি নাফিজ পাটোয়ারী প্রমুখ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯:৫০:৪৩   ২৮২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ