ভোলায় হেরা ফাউন্ডেশনের সপ্তাহব্যাপি বিনামূল্যে মাস্ক বিতরন কার্যক্রমের উদ্ভোধন।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় হেরা ফাউন্ডেশনের সপ্তাহব্যাপি বিনামূল্যে মাস্ক বিতরন কার্যক্রমের উদ্ভোধন।
রবিবার, ২৮ জুন ২০২০



স্ট্যাফ রির্পোটার।।ভোলা বাণী।।বেসরকারি উন্নয়ন সংস্থা হিউম্যানিটেরিয়ান এনডেভর ফর রিহ্যাবিলিটিশন এন্ড এডভান্সমেন্ট ফাউন্ডেশন(হেরা ফাউন্ডেশন) এর পক্ষ হতে ভোলা জেলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতলিতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়।

ভোলায়  হেরা ফাউন্ডেশনের সপ্তাহব্যাপি বিনামূল্যে  মাস্ক বিতরন কার্যক্রমের উদ্ভোধন।

মাস্ক বিতরন কার্যক্রমটি উদ্বোধন করেন ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব এমদাদ হোসেন কবির।
তিনি বলেন হেরা ফাউন্ডেশন ভবিষ্যতেও ধনিয়া ইউনিয়ন বাসীর পাশে থাকবে এবং তিনি সংস্থার সাফল্য কামনা করেন।সংস্থাটির উপদেষ্টা ডিএমপি এর উপ পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ মোর্শেদ আলম মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করায় হেরা ফাউন্ডেশন কে ধন্যবাদ জানান।

সংস্থাটির কোষাধ্যক্ষ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক জনাব মুহাম্মদ খাইরুল ইসলাম জানান ধনিয়া ইউনিয়নেে আটশত মাস্ক বিতরন করা হয়েছে। ভোলা সদরের বিভিন্ন জায়গার আরো কয়েক হাজার মাস্ক বিনামূল্যে বিতরন করা হবে সপ্তাহব্যাপি।

হেরা ফাউন্ডেশনের বিনামূল্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন কার্যক্রমটি সুষ্ঠ ভাবে সম্পাদনের জন্য সংস্থার চেয়ারম্যান সৈয়দ মো. রেজাউজজামানকে সার্বিক সহায়তা প্রদান করেন সংস্থারটি কার্য্য নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ইন্জিনিয়ার এস এম রাশেদুজ্জামান,সা.সম্পাদক মো. ইজমাউল হক, যুগ্ম সম্পাদক এ কে এম আকতারুজ্জামান, কোষাধ্যক্ষ অধ্যাপক মু. খাইরুল ইসলাম, প্রকৌশলী আনিকা ফারিহা রশিদ, শাহনাজ সুলতানা,অ্যাড. মো. মুহিবুল্লাহ তানভীর ও ডক্টর এস কে মাহতাবউদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা সদর থানার এস আই জনাব মোঃ তৌহিদুল ইসলাম, সংস্থাটির ভোলা সার্কেল কমিটির সা.সম্পাদক প্রকৌশলী মোঃ জাকির হোসেন সবুজ, যুগ্ম সম্পাদক অ্যাড. খলিল উদ্দিন ফরিদ, কোষাধ্যক্ষ মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২:৩৬:৪৫   ২৮৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বাংলার প্রথম ‘ম্যাট্রিক পাস’ কারা ছিলেন?
রেজিলিয়েন্ট হোমস্টেট এন্ড লাইভলিহুড সাপোর্ট টুদ্যা ভারনালেবল কোস্টাল পিপল অব বাংলাদেশ শীর্ষক আলোচনায়ভোলায় দুর্যোগের সম্মুখিন হওয়া মানুষদের বাদ দিয়ে সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: জেলা প্রশাসক
জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস
উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ মনপুরায় শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ॥
মনপুরায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন ॥
মনপুরায় কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে অবহিতকরন সভা অনুষ্ঠিত
উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল
দক্ষিণ আইচায় ধান ক্ষেতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
ভোলায় লাশ গোসলের আধুনিক স্থাপনা গড়ে তোলা হবে: জেলা প্রশাসক

আর্কাইভ