চরফ্যাশনে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীর ১০বছর কারাদন্ড

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীর ১০বছর কারাদন্ড
সোমবার, ১৯ আগস্ট ২০১৯



---মিজান নয়ন, চরফ্যাশন অফিস, ভোলা বানী॥

চরফ্যাশনে একটি মাদক মামলায় স্বামী ও স্ত্রী প্রত্যেককে ১০বছর করে কারাদন্ড এবং প্রত্যেককে ১০হাজার টাকা করে জরিমান অনাদায়ে আরো ২বছর করে কারাদন্ডে দন্ডিত করেছেন অতিরিক্ত দায়রা জজ আদালত।

গতকাল সোমবার অতিরিক্ত দায়রা জজ চরফ্যাশন আদালতের বিজ্ঞ বিচারক মো.নুরুল ইসলাম জিআর ৬১/১৮(চর) মামলায় এই দন্ডাদেশ দেন। দন্ডিতরা হলেন চরফ্যাশন পৌরসভা ৭নং ওয়ার্ডের মৃত সামসুল হক খলিফার ছেলে মো.জাকির হোসেন খলিফা ওরফে জাকু এবং তার (জাকির হোসেন খলিফার) স্ত্রী মোসাম্মৎ সাজেদা বেগম।

গতকাল আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করা হয়। রায় ঘোষনার পর ফের তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। আসামীদের হাজতবাসকাল বাদ দিয়ে অবশিষ্ট সাজা ২০আগষ্ট থেকে গননা করা হবে বলে রায়ে বলা হয়েছে। আদালত সুত্রে এসব তথ্য জানাগেছে।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাগেছে, ২০১৮সনের ২৯মার্চ রাতে অভিযান পরিচালনাকালে গোপন সংবাদে থানা পুলিশ জানতে পারেন উল্লেখিত আসামীরা নিজ বসত ঘরে মাদক বেচা কেনা করছে। উপ-পরিদর্শক মো.সিদ্দিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী জাকির হোসেনের দেহ তল্লাসী করে ২৮৩পিছ এবং নারী পুলিশের মাধ্যমে তার স্ত্রী সাজেদা বেগমের দেহ তল্লাসী করে ২শ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়ার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে পরদিন ৩০মার্চ চরফ্যাশন থানায় মাদক নিয়ন্ত্রন আইন,১৯৯০ এর ধারা ১৯(১) এর টেবিলের ক্রমিক ৯(খ) অনুযায়ী স্বামী-স্ত্রীকে আসামী করে মামলা নং ২৫ দায়ের করেন।

এঘটনায় আসামী মো.জাকির হোসেন ওরফে জাকু ২০১৮সনের ৩০মার্চ থেকে ১২নভেম্বর পর্যন্ত এবং ২০১৯ সনের ২২ মে থেকে রায় ঘোষনা পর্যন্ত হাজতে ছিলেন এবং তার স্ত্রী সাজেদা বেগম ২০১৮সনের ৩০মার্চ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত এবং ২০১৯ সনের ২২ মে থেকে রায় ঘোষনা পর্যন্ত হাজতে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:৫১:০৮   ৩৩৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ