শেখ হাসিনা যতদিন বাংলাদেশের সেবা করে যাবেন ততদিন আপনাদেরকে দুশ্চিন্তা করতে হবে না—- আইন মন্ত্রী

প্রথম পাতা » চরফ্যাশন » শেখ হাসিনা যতদিন বাংলাদেশের সেবা করে যাবেন ততদিন আপনাদেরকে দুশ্চিন্তা করতে হবে না—- আইন মন্ত্রী
বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯



---মিজান নয়ন,চরফ্যাশন অফিস,ভোলা বানী॥
আইনমন্ত্রী মো.আনিসুল হক এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের চাকা ঘুরতে শুরু করেছে। দেশের সব মানুষ এই উন্নয়নের সুবিধা ভোগ করছে, করবে। যতদিন শেখ হাসিনা বাংলাদেশের সেবা করে যাবেন ততদিন আপনাদেরকে দুশ্চিন্তা করতে হবেনা।
গতকাল বৃহষ্পতিবার চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের আনুষ্ঠানিক  উদ্বোধন উপলক্ষ্যে ব্রজগোপাল টাউন হলে জেলা দায়রা জজ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। সুধী সমাবেশে আইনমন্ত্রী আরো বলেন,  শেখ হাসিনার নেতৃত্বে পদ্মাসেতু নির্মিত হচ্ছে। তিনি বাংলাদেশকে আনবিক শক্তির দেশ হিসেবে পরিচিত করেছেন। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। তিনি ভোলার গ্যাস দিয়ে ভোলার মানুষের জন্য উন্নয়নের স্বপ্ন দেখছেন।
চরফ্যাশন আইন জীবি সমিতির সাধারণ সম্পাদকের দাবীর প্রেক্ষিতে আইন মন্ত্রী তার বক্তব্যে খুব শিগগিরই চরফ্যাশনে ল্যান্ড সার্ভে ট্রাইবুনাল হবে বলে প্রতিশ্রুতি দেন।
সিনিয়র জেলা ও দায়রা জজ ফেরদাউস আহমেদ-এর সভাপতিত্বে অতিরিক্ত জেলা ও দায়রাজজ মো.নুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, চরফ্যাশনে অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতসহ অন্যান্য আদালতের কার্যক্রম চালু করায় এখানকার দরিদ্র মানুষের বছরে অতিরিক্ত ২৪ কোটি টাকার খরচ সাশ্রয় হয়েছে। কমেছে দুর্ভোগ।
সুধী সমাবেশেঅন্যান্যদের মধ্যে আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা আকতার, আইনজীবি সমিতির সাধারন সম্পাদক মুজাম্মেল হক প্রমূখ বক্তব্য রাখেন। সুধী সমাবেশের আগে আইনমন্ত্রী চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, চরফ্যাশন আইনজীবী সমিতির কার্যালয় উদ্বোধন করেন। এসময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মন্ত্রীর সাথে ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৫২:১৯   ১৮০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ