মাদকাসক্ত ছেলের অত্যাচারে বাবা-মা নিরাপত্তাহীনতায়

প্রথম পাতা » চরফ্যাশন » মাদকাসক্ত ছেলের অত্যাচারে বাবা-মা নিরাপত্তাহীনতায়
সোমবার, ২৭ মে ২০১৯



চরফ্যাশন অফিস,ভোলা বানী ॥
মাদকাসক্ত ছেলে এবং তার স্ত্রীর অত্যাচারে চরফ্যাশন পৌরসভা ৩নং ওয়ার্ডের বাসিন্দা এবং সড়ক ও জনপথ বিভাগের কার্য সহকারী এবং তার স্ত্রী ও শিশু পুত্র নিরাপত্তাহীন অবস্থায় রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভুক্তভোগী বাবা সৈয়দ আহাম্মদ ও মা পারুল বেগম সংবাদকর্মীদের কাছে এমন অভিযোগ করেন। পরে তারা থানায়ও অভিযোগ করেছেন।
বাবা সৈয়দ আহাম্মদ অভিযোগ করে বলেন, আমাদের বড় ছেলে সাখাওয়াত হোসেন মাদকাসক্ত। বিগত ১২/১৩বছর যাবত তার নির্মম নির্যাতন সহ্য করছি আমরা। ২বছর আগে আমাকে বগি দা দিয়ে কোপাতে গেলে আমি দৌড়ে সড়ক ও জনপথ অফিসে ঢুকে প্রানে রক্ষা পাই। মাদক সেবন এবং বিক্রির  কারনে পুলিশ তাকে একাধিক বার মাদক সহ আটক করে জেল হাজতে পাঠিয়েছে। কিন্তুঅজ্ঞাত কারণে সে পরবর্তীতে ছাড়া পেয়ে যাচ্ছে। সে একাধিক মাদক মামলার আসামী।
মা পারুল বেগম বলেন,বড় ছেলে হিসেবে ওকে নিয়ে অনেক আশা ছিল আমাদের। মাদকাসক্ত হয়েও পরে অনেকে ভালো হয়েছে একারনে আমারাও আশায় ছিলাম ছেলে ভালো হয়ে যাবে । কিন্তু ভালো না হয়ে আরো বেপরোয়া হয়ে যাচ্ছে। ঘরের দরজা জানালা কুপিয়ে নষ্ট করেছে এবং করছে। এপর্যন্ত আমাকে অসংখ্য বার মারধর করেছে। তার অত্যাচারে আমি একবার বিষ পান করেছি। পরবর্তীতে চিকিৎসায় ভাল হয়েছি আমি। সম্প্রতি তার ছোট ভাই শান্ত (৯) কে গলায় ছুড়ি ধরে  মাদক কেনার জন্য আমাকে ৫০হাজার টাকা দিতে বলে। না দিলে তাকে জবাই করবে বললে আমি ভয়ে টাকা দিয়ে তাকে মুক্ত করি। এভাবে একাধিক বার সে টাকা নিয়েছে। গত বৃহস্পতিবার মাদক ব্যবসার জন্য তাকে ১০লাখ টাকা  দিতে হবে বলে জানিয়ে  টাকা না দিলে তার স্ত্রীকে দিয়ে তার বাবার বিরুদ্ধে ধর্ষণ মামলা দিবে বলে জানায়। তিনি আরো বলেন,বর্তমানে তার স্ত্রীও মাদক সেবন করছে। এমন পরিস্থিতিতে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় আছেন জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। পাশাপাশি মাদকাসক্ত ছেলে এবং ছেলে বউ’র অত্যাচার থেকে তাদেরকে রক্ষার আকুতি জানিয়েছেন।
চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীন জানান, বিষয়টি মাদকসেবী ছেলের মা-বাবা আমাকে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১১:২১:০০   ২৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

আর্কাইভ